ব্রেকিং:
করোনায় আক্রান্ত হয়ে রংপুর বিভাগের কুড়িগ্রামে আরো একজনের মৃত্যু। রংপুর নগরীতে করোনা সংক্রমণ ঠেকাতে জীবাণুনাশক স্প্রে করছে সিটি কর্পোরেশন।
  • বৃহস্পতিবার   ১৫ এপ্রিল ২০২১ ||

  • বৈশাখ ২ ১৪২৮

  • || ০২ রমজান ১৪৪২

সর্বশেষ:
রংপুর নগরীর শাপলা চত্বর এলাকায় র‌্যাব-১৩ এর উদ্যোগে করোনা সংক্রমণ রোধে জনসচেতনতামূলক প্রচারণা চলছে। করোনাভাইরাস সংক্রমণ মোকাবিলায় সারাদেশে দ্বিতীয় দিনের মতো সর্বাত্মক লকডাউন চলছে। প্রবাসী কর্মীদের জন্য বিশেষ ফ্লাইটের ব্যবস্থা করছে সরকার বসুন্ধরার হাসপাতাল ‘উধাও’ হয়নি, বণ্টন হয়েছে- স্বাস্থ্যের ডিজি রংপুরসহ দেশের তিন বিভাগ ও দুই জেলার একাধিক স্থানে কালবৈশাখী ঝড়ের আভাস দিয়েছে আবহাওয়া অধিদপ্তর। সর্বাত্মক লকডাউনের দ্বিতীয় দিনেও রংপুরে রাস্তার মোড়ে মোড়ে বসেছে পুলিশের চেকপোস্ট।

গাইবান্ধায় পিটিয়ে হত্যা, মা-ভাইসহ গ্রেপ্তার ৪

প্রকাশিত: ২ এপ্রিল ২০২১  

গাইবান্ধার গোবিন্দগঞ্জে জমি নিয়ে বিরোধের জেরে বড় ভাই জাহাঙ্গীর হোসেনকে পিটিয়ে হত্যার অভিযোগে ভাই ও মা-সহ চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে গ্রেপ্তারের চারজনকে গোবিন্দগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে তোলার কথা জানিয়েছেন গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী হাসান।

ওসি জানান, উপজেলার কাটাবাড়ি ইউনিয়নের ফুলাহার মজিদপাড়া গ্রামের ইউনুস আলীর ছেলে জাহাঙ্গীর ও ইলিয়াসের দীর্ঘদিন ধরে জমি নিয়ে ঝামেলা চলে আসছিল। এ নিয়ে বুধবার বিকালে দুই ভাইয়ের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে তাদের মধ্যে সংঘর্ষ বাঁধে। এসময় ছোট ভাই ইলিয়াস লাঠি দিয়ে তার বড় ভাই জাহাঙ্গীরকে বেধড়ক মারপিট করে। পরে স্থানীয়রা তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যায়।

সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে রংপুর মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ৯টার দিকে মারা যান তিনি।

ওসি আরো জানান, এ ঘটনায় নিহতের শ্যালক বাদী হয়ে বুধবার রাতে গোবিন্দগঞ্জ থানায় আটজনকে আসামি করে হত্যা মামলা করেন। মামলার পর রাতেই অভিযুক্ত ইলিয়াস মিয়া, তার স্ত্রী আলেয়া বেগম, বোন রুমি ও মা সুফিয়া বেগমকে গ্রেপ্তার করা হয়। মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

– দিনাজপুর দর্পণ নিউজ ডেস্ক –