ব্রেকিং:
করোনায় আক্রান্ত হয়ে রংপুর বিভাগের কুড়িগ্রামে আরো একজনের মৃত্যু। রংপুর নগরীতে করোনা সংক্রমণ ঠেকাতে জীবাণুনাশক স্প্রে করছে সিটি কর্পোরেশন।
  • বৃহস্পতিবার   ১৫ এপ্রিল ২০২১ ||

  • বৈশাখ ২ ১৪২৮

  • || ০২ রমজান ১৪৪২

সর্বশেষ:
রংপুর নগরীর শাপলা চত্বর এলাকায় র‌্যাব-১৩ এর উদ্যোগে করোনা সংক্রমণ রোধে জনসচেতনতামূলক প্রচারণা চলছে। করোনাভাইরাস সংক্রমণ মোকাবিলায় সারাদেশে দ্বিতীয় দিনের মতো সর্বাত্মক লকডাউন চলছে। প্রবাসী কর্মীদের জন্য বিশেষ ফ্লাইটের ব্যবস্থা করছে সরকার বসুন্ধরার হাসপাতাল ‘উধাও’ হয়নি, বণ্টন হয়েছে- স্বাস্থ্যের ডিজি রংপুরসহ দেশের তিন বিভাগ ও দুই জেলার একাধিক স্থানে কালবৈশাখী ঝড়ের আভাস দিয়েছে আবহাওয়া অধিদপ্তর। সর্বাত্মক লকডাউনের দ্বিতীয় দিনেও রংপুরে রাস্তার মোড়ে মোড়ে বসেছে পুলিশের চেকপোস্ট।

ঘোড়াঘাটে স্ত্রী হত্যার অভিযোগে স্বামী আটক

প্রকাশিত: ১৫ মার্চ ২০২১  

দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলায় পারিবারিক কলহ ও যৌতুকের জেরে এক গৃহবধূকে হত্যা করেছে স্বামী। ঘোড়াঘাট উপজেলার শীধল গ্রামে রোববার রাতে এ ঘটনা ঘটে।

নিহত গৃহবধূ আদুরি বেগম গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলার শহিদুল ইসলামের মেয়ে। আটক ঘাতক স্বামী আতিয়ার রহমান উপজেলার সিংড়া ইউপির শীধল গ্রামের শাহাদুল ইসলামের ছেলে।

ঘোড়াঘাট থানার ওসি আজিম উদ্দিন জানান, রোববার রাতে পারিবারিক কলহের জেরে স্ত্রী আদুরিকে মারধর করে। মারধরের এক পর্যায়ে আদুরি মারা যায়। পরে বিষয়টি জেনে পাশ্ববর্তী এক ব্যক্তি ৯৯৯ এ ফোন দিয়ে জরুরি সহায়তা চায়। পরে দিবাগত রাত সাড়ে ৩টায় পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে।

ওসি আরো জানান, ঘটনার পর থেকে ঘাতক স্বামী পলাতক ছিল। সোমবার ভোরে অভিযান চালিয়ে ওই গ্রাম থেকে তাকে আটক করা হয়। নিহত গৃহবধূর মরদেহ ময়না তদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এদিকে নিহত গৃহবধূ বাবা শহিদুল ইসলাম জানান, প্রায় ৪ বছর আগে আতিয়ারের সঙ্গে তার মেয়ে আদুরির বিয়ে হয়েছিল। বিয়ের পর থেকে যৌতুকসহ নানা কারণে শ্বশুর বাড়ির লোকজন প্রায়ই তার মেয়েকে নির্যাতন করতো।

– দিনাজপুর দর্পণ নিউজ ডেস্ক –