• রোববার ২১ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ৫ ১৪৩১

  • || ১৩ মুহররম ১৪৪৬

সর্বশেষ:
সর্বোচ্চ আদালতের রায়ই আইন হিসেবে গণ্য হবে: জনপ্রশাসনমন্ত্রী। ২৫ জুলাই পর্যন্ত এইচএসসির সব পরীক্ষা স্থগিত।

ঘোড়াঘাটে পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে ২ যুবক আটক

প্রকাশিত: ৩ জুলাই ২০২৪  

দিনাজপুরের ঘোড়াঘাটে সমকামী ভিডিও তৈরির অভিযোগে পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে দুই যুবককে আটক করেছে পুলিশ। এ ঘটনায় সমকামী পর্নোগ্রাফি ভিডিও সংরক্ষিত ২টি অ্যান্ড্রয়েড মোবাইল জব্দ করেছে পুলিশ। 

এর আগে, বাদীর অভিযোগে মঙ্গলবার (০২ জুলাই) দিবাগত রাতে অভিযান চালিয়ে আসামিদের নিজ বাড়ি থেকে তাদের আটক করে পুলিশ। প্রেস ব্রিফিং শেষে আসামিদের আজ বুধবার জেল হাজতে প্রেরণ করা হয়েছে। এ ব্যপারে ভিকটিমের মা বাদী হয়ে ঘোড়াঘাট থানায় পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেন। 

আটককৃতরা হলেন ঘোড়াঘাট পৌরসভার চৌ-খন্ডি কালিতলা এলাকার মৃত আব্দুল মান্নানের ছেলে মোতাহার মিয়া (৩৬) ও মরিচপাড়া এলাকার ওহিদুল ইসলামের ছেলে মেজবা মিয়া (২৭)। বুধবার বিকেলে বিষয়টি নিশ্চিত করে ঘোড়াঘাট থানার ওসির কার্যালয়ে হাকিমপুর-ঘোড়াঘাট সার্কেলের সহকারী পুলিশ সুপার আ.ন.ম নিয়ামত উল্লাহ আলী এক প্রেস ব্রিফ করেন। 

হাকিমপুর-ঘোড়াঘাট সার্কেলের সহকারী পুলিশ সুপার আ.ন.ম নিয়ামত উল্লাহ আলী প্রেস ব্রিফিংয়ে জানান, গত ২৯ জুন বিকাল সাড়ে ৩টার দিকে কৌশলে সমকামিতার উদ্দেশ্যে আসামি মোতাহার মিয়া ঘোড়াঘাট পৌরসভার কালিতলা গোল চত্বরের পশ্চিম পার্শ্বে বসতবাড়ির পূর্ব দুয়ারী ঘরে বাদীর ছেলে ও তার কিশোর বন্ধুকে নিয়ে যায়। পরে বাদীর ছেলে ও তার কিশোর বন্ধুকে বিভিন্ন ধরনের ভয়-ভীতি দেখিয়ে মামলার সহযোগী আসামি মেজবা মিয়ার সহায়তায় সমকামিতা তথা পর্নোগ্রাফির ভিডিও চিত্র তৈরি করে। আসামিদের ব্যবহৃত মোবাইল ফোনে পর্নোগ্রাফি ধারণ করে জনসাধারণের মাঝে ছড়িয়ে দেওয়ার অভিযোগে গণউপদ্রব সৃষ্টির কারণে বাদী থানায় এজাহার করেন। 

প্রেসব্রিফিং কালে ঘোড়াঘাট থানার ওসি মো. আসাদুজ্জামান আসাদ, মামলার তদন্তকারী কর্মকর্তা লিখন কুমার মন্ডল, এসআই অসীম কুমার মোদক উপস্থিত ছিলেন। 

– দিনাজপুর দর্পণ নিউজ ডেস্ক –