ব্রেকিং:
যাবজ্জীবন কারাদণ্ড মানে আমৃত্যু কারাবাস- আপিল বিভাগের এমন রায় ‘অসামঞ্জস্যপূর্ণ’ দাবি করে আসামি পক্ষের পুনর্বিবেচনার (রিভিউ) আবেদনের রায় ঘোষণা করা হয়েছে। রায়ে যাবজ্জীবন মানে আমৃত্যু কারাবাস রেখেই আপিল বিভাগ এই চূড়ান্ত রায় ঘোষণা করেন। তবে প্রেক্ষাপট বিবেচনায় আদালত চাইলে ৩০ বছর কারাদণ্ড দিতে পারেন।
  • বুধবার   ০২ ডিসেম্বর ২০২০ ||

  • অগ্রাহায়ণ ১৮ ১৪২৭

  • || ১৬ রবিউস সানি ১৪৪২

সর্বশেষ:
মহান বিজয়ের মাস শুরু ‘মৌলবাদীদের হাতে ভাস্কর্য থাকা না থাকার ইজারা দেয়নি জনগণ’ বিজয়ের মাসে অপশক্তির আস্ফালন রুখতেই হবে রাজনীতিতে ক্রমেই দুর্বল হয়ে পড়ছে বিএনপি আপিল বিভাগের চূড়ান্ত রায়, যাবজ্জীবন মানে আমৃত্যু কারাবাস

চরম সিদ্ধান্ত নিলেন শ্রাবন্তী 

প্রকাশিত: ১৮ নভেম্বর ২০২০  

স্বামী রোশন সিংহের সঙ্গে বিয়ের ভাঙ্গতে বসেছে কলকাতার অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের। পূজার আমেজ কাটতে না কাটতেই তাদের সম্পর্ক ভাঙার গুঞ্জনে সরগরম টলিপাড়া। যদিও এ নিয়ে মুখে কুলুপ এঁটেছেন শ্রাবন্তী এবং রোশন দু’জনেই। 
তবে দু’জনের আলাদা হয়ে যাওয়ার কথা ছড়িয়ে পড়তেই সোশ্যাল মিডিয়ায় রটতে থাকে নানা কথা। এমনকি অভিনেত্রীকে নিয়ে অশালীন মন্তব্যও করেন নেটাগরিকদের একাংশ। তার দিকে ধেয়ে আসে কুরুচিকর মিম, ট্রোলের বন্যা।

এরপরেই আচমকা নিজের অফিসিয়াল ইনস্টাগ্রাম পেজের কমেন্ট সেকশন বন্ধ করে দিলেন অভিনেত্রী। তা হলে কি কটূক্তি থেকে নিস্তার পেতেই এই পদক্ষেপ? এখনো মেলেনি সেই প্রশ্নের উত্তর। 

অভিনেত্রীর ইনস্টাগ্রামে চোখ রাখলে রোশনের সঙ্গে তার গুটিকয়েক ছবিও চোখে পড়ে। কিন্তু একে অপরকে ইতোমধ্যেই আনফলো করেছেন তারা।  যদিও শ্রাবন্তীর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে এখনো তার নামের পাশে জ্বলজ্বল করছে স্বামী রোশনের পদবি। শ্রাবন্তীর ছেলে অভিমন্যুও এখনো পর্যন্ত এ বিষয়ে নিশ্চুপ।

এসব গুঞ্জনের মাঝেও কাজ নিয়ে ব্যস্ত অভিনেত্রী। নতুন ফিটনেস জিম খুলেছেন তিনি, ‘ফিটনেস এম্পায়ার’। অভিনয়ের পাশাপাশি স্বাভাবিকভাবেই নতুন কাজ ব্যস্ত রেখেছে তাকে।

তার ব্যক্তিগত জীবন নিয়ে নানা সময় চর্চা হয়েছে। সে সবের দিকে খেয়াল না দিয়ে নিজের লক্ষ্যে স্থির থেকেছেন শ্রাবন্তী। টলিউডে ধরে রেখেছেন নিজের জায়গা। সোশ্যাল মিডিয়ার কটূক্তি কি তবে বিচলিত করল তাকে? নাকি অন্য কোনো কারণে এই পদক্ষেপ করেছেন অভিনেত্রী? উত্তরের অপেক্ষায় অনুরাগীরা।

– দিনাজপুর দর্পণ নিউজ ডেস্ক –