ব্রেকিং:
যাবজ্জীবন কারাদণ্ড মানে আমৃত্যু কারাবাস- আপিল বিভাগের এমন রায় ‘অসামঞ্জস্যপূর্ণ’ দাবি করে আসামি পক্ষের পুনর্বিবেচনার (রিভিউ) আবেদনের রায় ঘোষণা করা হয়েছে। রায়ে যাবজ্জীবন মানে আমৃত্যু কারাবাস রেখেই আপিল বিভাগ এই চূড়ান্ত রায় ঘোষণা করেন। তবে প্রেক্ষাপট বিবেচনায় আদালত চাইলে ৩০ বছর কারাদণ্ড দিতে পারেন।
  • বুধবার   ০২ ডিসেম্বর ২০২০ ||

  • অগ্রাহায়ণ ১৮ ১৪২৭

  • || ১৬ রবিউস সানি ১৪৪২

সর্বশেষ:
মহান বিজয়ের মাস শুরু ‘মৌলবাদীদের হাতে ভাস্কর্য থাকা না থাকার ইজারা দেয়নি জনগণ’ বিজয়ের মাসে অপশক্তির আস্ফালন রুখতেই হবে রাজনীতিতে ক্রমেই দুর্বল হয়ে পড়ছে বিএনপি আপিল বিভাগের চূড়ান্ত রায়, যাবজ্জীবন মানে আমৃত্যু কারাবাস

জলঢাকা উপজেলা পরিষদের প্রশাসনিক ভবন নির্মাণ কাজের উদ্বোধন

প্রকাশিত: ৬ নভেম্বর ২০২০  

চার কোটি ৯৭ লাখ ৮ হাজার ৫৮৪ টাকা ব্যয়ে নীলফামারীর জলঢাকা উপজেলা পরিষদের ৭ তলা প্রশাসনিক ভবন নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার বেলা ১১টায় উপজেলা পরিষদ চত্বরে এই ভবনের আনুষ্ঠানিক উদ্বোধন করেন নীলফামারী-৩ (জলঢাকা) আসনের সংসদ সদস্য মেজর অবঃ রানা মোহাম্মদ সোহেল। 

উপজেলা নির্বাহী অফিসার মাহবুব হাসানের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল ওয়াহেদ বাহাদুর, সাবেক এমপি অধ্যাপক গোলাম মোস্তফা, উপজেলা আঃলীগের সাধারন সম্পাদক সহীদ হোসেন রুবেল, জলঢাকা থানার ওসি মোস্তাফিজুর রহমান, উপজেলা প্রকৌশলী আব্দুর রউফ প্রমুখ। 

উপজেলা প্রকৌশলী আব্দুর রউফ জানান, ৪ কোটি ৯৭ লাখ ৮ হাজার ৫৮৪ টাকা ব্যয়ে উপজেলা প্রকৌশলী অধিদপ্তর (এলজিইডি) এই ৭ তলা ভবন নির্মাণ কাজ বাস্তাবায়ন করছে। প্রথমে ৪ তলা ভবন নির্মিত হবে। 

তিনি আরো বলেন- বঙ্গবন্ধু আমাদের স্বাধীনতা দিয়ে গেছেন, দিয়ে গেছেন পরিচয় দেয়ার সুযোগ। পিতার সেই আদর্শকে বুকে লালন করে বর্তমানে মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার নেতৃত্বে যেমন বাঙালি জাঁতি বিশ্ব দরবারে মাথা উঁচু করে চলছে, তেমনি ভাবে করোনাকালেও বাংলাদেশের উন্নয়ন সাধিত হচ্ছে।

– দিনাজপুর দর্পণ নিউজ ডেস্ক –