ব্রেকিং:
বিএনপি থেকে গণ পদত্যাগের আল্টিমেটাম দিয়েছে পীরগাছার নেতা-কর্মীরা কুড়িগ্রামে সৈয়দ শামসুল হকের ৪র্থ মৃত্যুবার্ষিকী পালিত নীলফামারীতে ৩ লাখ শিশুকে খাওয়ানো হবে ভিটামিন ‘এ’ ক্যাপসুল দিনাজপুরে ফেন্সিডিলসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার ভারতের সাবেক মন্ত্রী ও বিজেপি নেতা যশবন্ত সিং মারা গেছেন। হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে রোববার সকাল ৭টার দিকে দিল্লির আর্মি হাসপাতালে মৃত্যুবরণ করেন সাবেক এই সেনা কর্মকর্তা।
  • সোমবার   ২৮ সেপ্টেম্বর ২০২০ ||

  • আশ্বিন ১২ ১৪২৭

  • || ১০ সফর ১৪৪২

সর্বশেষ:
ভ্যাকসিন উৎপাদনের সক্ষমতা বাংলাদেশের রয়েছে- প্রধানমন্ত্রী বাংলাদেশকে ২০ কোটি ডলার ঋণ অনুমোদন দিয়েছে বিশ্বব্যাংক নীলফামারীতে ইউপি চেয়ারম্যানকে হত্যার হুমকির অভিযোগ প্রধানমন্ত্রীর প্রতিটা মুহূর্তই ইতিহাসের অংশ- পলক ‘সার্কভুক্ত দেশগুলোর মধ্যে সহযোগিতা শক্তিশালী করতে হবে’
৮০

দিনাজপুরে ভেজাল বিরোধী অভিযানে ০৪ প্রতিষ্ঠানকে জরিমানা   

প্রকাশিত: ১৫ সেপ্টেম্বর ২০২০  

দিনাজপুর জেলার চিরিরবন্দর থানার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ০৪ প্রতিষ্ঠানকে ১৮০০০ টাকা জরিমানা করা হয়েছে।

অভিযানে ১। বাবুল হোটেল এর মালিক বাবলু, নশরতপুর হাট’কে অবৈধ প্রক্রিয়ায় পণ্য উৎপাদন ও প্রক্রিয়াকরনের শাস্তি হিসেবে ৫,০০০/- (পাঁচ হাজার ) টাকা, ২। দেলোয়ার স্টোরের মালিক দেলোয়ার হোসেন, নশরতপুর হাট’কে পণ্য বা সেবা যথাযথভাবে বিক্রয় বা সরবরাহ না করার শাস্তিÍ হিসেবে ৫,০০০/- (পাঁচ হাজার) টাকা, ৩। মুদি দোকানের মালিক সুমন দাস’কে শাস্তি হিসেবে ৩,০০০/- (তিন হাজার) টাকা এবং ৪। ডক্টরস ফার্মেসী এর মালিক আমজাদ হোসেন’কে ৫,০০০/- (পাঁচ হাজার) টাকা সহ সর্বমোট  ১৮,০০০/- (আঠার হাজার) টাকা জরিমানা করা হয়।  

লেফটেন্যান্ট আবদুল্লাহ আল মামুন ও এএসপি সামুয়েল সাংমা-এর নেতৃত্বে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, দিনাজপুর জেলা কার্যালয় এর সহকারী পরিচালক মমতাজ বেগম এর সাথে যৌথভাবে বিশেষ ভেজাল বিরোধী অভিযান কার্যক্রম পরিচালনা করেন।    

– দিনাজপুর দর্পণ নিউজ ডেস্ক –
দিনাজপুর বিভাগের পাঠকপ্রিয় খবর