ব্রেকিং:
নারীর ক্ষমতায়নে দেশের অর্থনীতি এগিয়ে যাচ্ছে: ডেপুটি স্পিকার অর্থনৈতিক কূটনীতির প্রতি বিশেষ গুরুত্ব প্রধানমন্ত্রীর অর্থনৈতিক কূটনীতির প্রতি বিশেষ গুরুত্ব প্রধানমন্ত্রীর কুড়িগ্রামে নদী ভাঙ্গন এলাকা পরিদর্শন করলেন পানিসম্পদ প্রতিমন্ত্রী লালমনিরহাটে দরিদ্রদের চোখের চিকিৎসায় এগিয়ে এলেন মন্ত্রীপুত্র নীলফামারীতে ইমামদের নিয়ে পাঁচদিন ব্যাপী রিফ্রেসার্স প্রশিক্ষণ
  • শনিবার   ২৬ সেপ্টেম্বর ২০২০ ||

  • আশ্বিন ১০ ১৪২৭

  • || ০৮ সফর ১৪৪২

সর্বশেষ:
জাতিসংঘে বাংলা: সেই ঐতিহাসিক দিন আজ পৃথিবীকে রক্ষায় জাতিসংঘে পাঁচ দফা প্রস্তাব প্রধানমন্ত্রীর নিরাপদ নৌপথ নিশ্চিতে সমন্বিতভাবে কাজ করার আহ্বান নৌপ্রতিমন্ত্রীর আমরা চাই মেধা নির্ভর ডিজিটাল অর্থনীতির দেশ- নীলফামারীতে পলক সৈয়দপুরে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার
১৯

দিনাজপুরে গত ২৪ ঘণ্টায় আরও ৫৮ জনের করোনা শনাক্ত   

প্রকাশিত: ২ সেপ্টেম্বর ২০২০  

দিনাজপুরে গত ২৪ ঘণ্টায় আরও ৫৮জনের করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এর মধ্যে ৪১ জন পুরুষ ও ১৭ জন নারী রয়েছে। এদের বয়স ২৩ থেকে ৬৮বছর। এ নিয়ে জেলায় আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে ৩১৩৫ জন। এ পর্যন্ত জেলায় মৃত্যুর সংখ্যা ৬৩জন।

তবে গত ২৪ ঘণ্টায় ৩৮জন সুস্থসহ জেলায় সুস্থ হলেন ২৬১৭জন। বর্তমানে ৪০৩জন হোম আইসোলেশনে এবং ৩ জন প্রাতিষ্ঠানিক আইসোলেশনে ও হাসপাতালে ভর্তি ৪৯ জন রয়েছে।

এইসব নিশ্চিত করে দিনাজপুর সিভিল সার্জন ডা. মো. আব্দুল কুদ্দুছ জানান, আক্রান্ত ৫৮জন রোগীর মধ্যে দিনাজপুর সদরে ৫২জন, বোচাগঞ্জে দুইজন, বিরলে তিনজন, খানসামায় একজন করোনায় আক্রান্ত হয়েছে। 
তিনি আরও জানান, মঙ্গলবার রাতে প্রাপ্ত তথ্যমতে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজের ল্যাব থেকে ১১৯টি নমুনার ফলাফলের মধ্যে নতুন ২৩ জনের করোনা পজিটিভ আর ন্যাশনাল ইন্সটিটিউট অব মেডিসিন এন্ড রেফারেল সেন্টার থেকে প্রাপ্ত রিপোর্ট ২৫০ জনের হতে ৩৫ জনের করোনা পজিটিভসহ মোট পজিটিভ ৫৮ জন, ৩টি ফলোআপ পজিটিভ আর বাকী ৩০৮টি ফলাফল নেগেটিভ এসেছে। 

অদ্যাবধি ল্যাবটেরিতে প্রেরিত নমুনার সংখ্যা ১৭০৫৩টি আর অদ্যাবধি ফলাফল এসেছে ১৬৭৩২টি নমুনার। গত ২৪ ঘণ্টায় দিনাজপুর থেকে প্রেরিত নমুনা সংগ্রহ ১৪৪টি। গত ২৪ ঘন্টায় নতুন করে দিনাজপুর জেলায় ২৪১জন হোম কোয়ারেন্টাইনে আছে। 

– দিনাজপুর দর্পণ নিউজ ডেস্ক –
দিনাজপুর বিভাগের পাঠকপ্রিয় খবর