• শনিবার ২৭ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ১২ ১৪৩১

  • || ১৯ মুহররম ১৪৪৬

সর্বশেষ:
সর্বোচ্চ আদালতের রায়ই আইন হিসেবে গণ্য হবে: জনপ্রশাসনমন্ত্রী। ২৫ জুলাই পর্যন্ত এইচএসসির সব পরীক্ষা স্থগিত।

দিনাজপুরে জাতীয় স্থানীয় সরকার দিবস উপলক্ষে বর্ণাঢ্য র‍্যালি

প্রকাশিত: ১৭ সেপ্টেম্বর ২০২৩  

 
দিনাজপুর জেলা প্রশাসনের আয়োজনে জাতীয় স্থানীয় সরকার দিবস- ২০২৩ উদযাপন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয় । রবিবার সকাল ১০টায় দিনাজপুর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে মো: মোখলেছুর রহমান,উপ-পরিচালক, স্থানীয় সরকার দিনাজপুরের সভাপতিত্বে আলোচনা সভাটি অনুষ্ঠিত হয়।

এরআগে আলোচনা সভা স্থানীয় সরকার দিবস-২০২৩ এর শুভ উদ্বোধন করেন,শাকিল আহমেদ, জেলা প্রশাসক দিনাজপুর। এছাড়া বর্ণাঢ্য র‍্যালি জেলা প্রশাসকের কার্যালয় হতে শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে এসে শান্তিপূর্ণভাবে শেষ হয়।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জনাব শাকিল আহমেদ,জেলা প্রশাসক।
 
এছাড়া উল্লেখযোগ্য ব্যক্তির মধ্যে উপস্থিত ছিলেন, জনাব ডা:এ এইচ এম বোরহান উল ইসলাম, সিভিল সার্জন, দিনাজপুর। জনাব আলতাফুজ্জামান মিতা, সাধারণ সম্পাদক,জেলা আওয়ামী লীগ। জনাব এমদাদ সরকার, সদর উপজেলা  পরিষদ চেয়ারম্যান ও সভাপতি, সদর উপজেলা  আওয়ামী লীগ), জনাব মোঃ রমিজ আলম, নির্বাহী কর্মকর্তা,সদর উপজেলা। জনাব  মোকসেদুল ইসলাম রানা, চেয়ারম্যান, ০৫ ইউনিয়ন পরিষদসহ সংশ্লিষ্ট দপ্তরের জনপ্রতিনিধি, কর্মকর্তা-কর্মচারী প্রমুখ।

একইরকম কর্মসূচি জেলাধীন অন্যান্য উপজেলায় অনুষ্ঠিত হয়েছে।

আলোচনা সভায় প্রধান অতিথি  জেলা প্রশাসক জনাব শাকিল আহমেদ তার বক্তব্যে বলেন,  'সেবা ও উন্নতির দক্ষ রূপকার,উন্নয়নে-উদ্ভাবনে স্থানীয় সরকার” এই স্লোগান কে হৃদয়ে ধারণ করে জন প্রতিনিধিদের কাজ করে যেতে হবে।
মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদের বিরুদ্ধে জনপ্রতিনিধিদের সোচ্চার হওয়ার আহ্বান পুনর্ব্যক্ত করার পাশাপাশি তৃণমূলের মানুষের আস্থা ও বিশ্বাস অর্জন করে এবং তা ধরে রেখে জনপ্রতিনিধিদের এগিয়ে যাওয়ার আহ্বান জানান।

– দিনাজপুর দর্পণ নিউজ ডেস্ক –