ব্রেকিং:
যাবজ্জীবন কারাদণ্ড মানে আমৃত্যু কারাবাস- আপিল বিভাগের এমন রায় ‘অসামঞ্জস্যপূর্ণ’ দাবি করে আসামি পক্ষের পুনর্বিবেচনার (রিভিউ) আবেদনের রায় ঘোষণা করা হয়েছে। রায়ে যাবজ্জীবন মানে আমৃত্যু কারাবাস রেখেই আপিল বিভাগ এই চূড়ান্ত রায় ঘোষণা করেন। তবে প্রেক্ষাপট বিবেচনায় আদালত চাইলে ৩০ বছর কারাদণ্ড দিতে পারেন।
  • বুধবার   ০২ ডিসেম্বর ২০২০ ||

  • অগ্রাহায়ণ ১৭ ১৪২৭

  • || ১৬ রবিউস সানি ১৪৪২

সর্বশেষ:
মহান বিজয়ের মাস শুরু ‘মৌলবাদীদের হাতে ভাস্কর্য থাকা না থাকার ইজারা দেয়নি জনগণ’ বিজয়ের মাসে অপশক্তির আস্ফালন রুখতেই হবে রাজনীতিতে ক্রমেই দুর্বল হয়ে পড়ছে বিএনপি আপিল বিভাগের চূড়ান্ত রায়, যাবজ্জীবন মানে আমৃত্যু কারাবাস

দিনাজপুরে ফায়ার সার্ভিস ওয়েলফেয়ার কমপ্লেক্সের উদ্বোধন 

প্রকাশিত: ১১ সেপ্টেম্বর ২০২০  

আর্তমানবতায় সদা জাগ্রত এই প্রতিপাদ্যকে সামনে রেখে দিনাজপুরে ফায়ার সার্ভিস ওয়েলফেয়ার কমপ্লেক্সের উদ্বোধন করা হয়েছে। 

গতকাল বৃহস্পতিবার দিনাজপুরের গনেশতলায় ফায়ার সার্ভিস ওয়েলফেয়ার ট্রাস্ট এর বাস্তবায়নে দিনাজপুরে ফায়ার সার্ভিস ওয়েলফেয়ার কমপ্লেক্সের উদ্বোধন করেন ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. সাজ্জাদ হোসাইন।

দিনাজপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর আয়োজনে স্বাস্থ্যবিধি মেনে লাল ফিতা কেটে ফায়ার সার্ভিস ওয়েলফেয়ার কমপ্লেক্সের (মার্কেট) নামফলক উন্মোচন করে উদ্বোধন করেন তিনি।
 
এর আগে প্রধান অতিথি ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর জামে মসজিদ উদ্বোধন করেন। সেই সাথে ফায়ার সার্ভিস ওয়েলফেয়ার কমপ্লেক্স (মার্কেট) এবং মসজিদের জন্য দোয়া ও মোনাজাত করা হয়। 

এ সময় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের পরিচালক লেফটেন্যান্ট কর্নেল এসএম জুলফিকার রহমান এবং ফায়ার সার্ভিস ওয়েলফেয়ার ট্রাস্টের ব্যবস্থাপনা পরিচালক মো. আতাউল হক (যুগ্ম সচিব), ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স, রংপুর বিভাগের উপ-পরিচালক এম সাইফুল ইসলাম, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স, দিনাজপুরের সহকারী পরিচালক মো. আনিসুর রহমানসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

– দিনাজপুর দর্পণ নিউজ ডেস্ক –