ব্রেকিং:
নারীর ক্ষমতায়নে দেশের অর্থনীতি এগিয়ে যাচ্ছে: ডেপুটি স্পিকার অর্থনৈতিক কূটনীতির প্রতি বিশেষ গুরুত্ব প্রধানমন্ত্রীর অর্থনৈতিক কূটনীতির প্রতি বিশেষ গুরুত্ব প্রধানমন্ত্রীর কুড়িগ্রামে নদী ভাঙ্গন এলাকা পরিদর্শন করলেন পানিসম্পদ প্রতিমন্ত্রী লালমনিরহাটে দরিদ্রদের চোখের চিকিৎসায় এগিয়ে এলেন মন্ত্রীপুত্র নীলফামারীতে ইমামদের নিয়ে পাঁচদিন ব্যাপী রিফ্রেসার্স প্রশিক্ষণ
  • শনিবার   ২৬ সেপ্টেম্বর ২০২০ ||

  • আশ্বিন ১০ ১৪২৭

  • || ০৮ সফর ১৪৪২

সর্বশেষ:
জাতিসংঘে বাংলা: সেই ঐতিহাসিক দিন আজ পৃথিবীকে রক্ষায় জাতিসংঘে পাঁচ দফা প্রস্তাব প্রধানমন্ত্রীর নিরাপদ নৌপথ নিশ্চিতে সমন্বিতভাবে কাজ করার আহ্বান নৌপ্রতিমন্ত্রীর আমরা চাই মেধা নির্ভর ডিজিটাল অর্থনীতির দেশ- নীলফামারীতে পলক সৈয়দপুরে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার
২৪৭

দিনাজপুরে ভাতের কষ্ট ও ঘর হারানোর কষ্টে জর্জরিত এক পরিবার 

প্রকাশিত: ৫ এপ্রিল ২০২০  

দিনাজপুরের চিরিরবন্দর উপজেলার পল্লীতে আগুনে পুড়ে সবকিছু হারিয়ে সর্বহারা হয়েছেন একটি পরিবার। প্রাণঘাতি করোনার কারণে ভাতের অভাবের সঙ্গে এবার ঘর হারানোর কষ্ট চেপে বসেছে। 

ঘটনাটি ঘটেছে উপজেলার নশরতপুর ইউপির বারঘড়ি পাড়ায়।

শুক্রবার রাত সাড়ে ৩টার দিকে গরুর ঘর থেকে কয়েলের আগুনে নশরতপুর গ্রামের বারঘড়ি পাড়ার বাসিন্দা ভ্যানচালক জামাল উদ্দিনের একটি বসত ঘর ও গোয়াল ঘর পুড়ে গেছে। এ সময় ঘরে থাকা ১ লাখ টাকা দামের দুটি গরু ও একটি ভ্যানসহ ঘরের থাকা সবকিছু পুড়ে যায়।

জামাল উদ্দিনের স্ত্রী লায়লা বেগম জানায়, অনেকদিন থেকেই আয় রোজগার বন্ধ হয়ে গেছে। খাবারের টাকা জুটে না, এবার রোজগার করা ভ্যানটিও পুড়ে গেছে। সাহায্যের যে টুকু চাল ছিলো সেটুকুও পুড়ে গেছে। 

এবার খাবারের সঙ্গে মাথা গোঁজার ঠাঁইও হারিয়ে গেছে। সবার সাহায্য সহযোগিতা ছাড়া ছেলে মেয়ে নিয়ে বেঁচে থাকার আর উপায় নেই।

ইউএনও আয়েশা সিদ্দীকা  জানান, এই করোনা প্রাদুর্ভাব শেষ না হওয়া পর্যন্ত আগুনে ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে সরকারের পাশাপাশি সবাইকে দাঁড়ানোর জন্য আহবান করা যাচ্ছে। 

– দিনাজপুর দর্পণ নিউজ ডেস্ক –
দিনাজপুর বিভাগের পাঠকপ্রিয় খবর