• শনিবার   ১৬ অক্টোবর ২০২১ ||

  • কার্তিক ১ ১৪২৮

  • || ০৮ রবিউল আউয়াল ১৪৪৩

সর্বশেষ:
দানাদার খাদ্য উৎপাদনে স্বয়ংসম্পূর্ণ বাংলাদেশ- প্রধানমন্ত্রী বিএনপিকে নিয়ে দুঃস্বপ্ন দেখার কোনো কারণ নেই- কাদের ইসলামে সব ধর্মের স্বাধীনতার কথা বলা হয়েছে: প্রধানমন্ত্রী জিডিপিতে ২০২৫ সালে সিঙ্গাপুরকে ছাড়াবে বাংলাদেশ বিশ্ব ক্ষুধা সূচকে ভারত-পাকিস্তানের চেয়ে এগিয়ে বাংলাদেশ

দিনাজপুরে ৩ হাজার পিস ইয়াবাসহ নারী যাত্রীবাহী কোচে

প্রকাশিত: ১৩ অক্টোবর ২০২১  

দিনাজপুরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা একটি যাত্রীবাহী কোচে অভিযান চালিয়ে ৩ হাজার পিস ইয়াবাসহ এক নারীকে আটক করেছে। দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কের দিনাজপুর সদর উপজেলার পাঁচবাড়ী নামক স্থানে গতকাল মঙ্গলবার দিবাগত রাত ১২টায় এই অভিযান পরিচালনা করা হয়। 

এসময় ইয়াবাসহ আরিফা বেগমকে (৪৯) আটক করা হয়। তিনি দিনাজপুর সদর উপজেলার ৪ নম্বর শেখপুরা ইউনিয়নের নিশ্চিন্তপুর ভাটপাড়া গ্রামের শাহাজাহান সরকার ওরফে কবিরাজের স্ত্রী। 

অভিযানটিতে নেতৃত্ব দেন দিনাজপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিচালক মো. রাজিউর রহমান। 

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ইন্সপেক্টর লোকমান হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে পাঁচবাড়ী বাজারে ঢাকা থেকে আসা একটি যাত্রীবাহী কোটে অভিযান পরিচালনা করি। অভিযানকালে ৩ হাজার পিস ইয়াবাসহ এক নারীকে আটক করা হয়। আটক নারী দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সাথে জড়িত। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি ঢাকা থেকে বিভিন্ন যাত্রীবাহী কোচে মাদকদ্রব্য নিয়ে এসে স্থানীয়ভাবে যুব সমাজের মাঝে বিক্রি করার কথা স্বীকার করেছেন। তিনি ইতিপূর্বে বহুবার এভাবে মাদকদ্রব্য নিয়ে এসে বিক্রি করেছেন। 

তিনি আরও জানান, আটক নারীর স্বামী শাহাজাহান সরকার কবিরাজের নামেও ৮ থেকে ১০টি মাদক মামলা রয়েছে। তাদের পুরো পরিবার মাদক ব্যবসার সাথে জড়িত। 

আটক নারীকে কোতয়ালী থানায় সোপর্দ করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ইন্সপেক্টর লোকমান হোসেন বাদী হয়ে একটি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছেন। 

– দিনাজপুর দর্পণ নিউজ ডেস্ক –