ব্রেকিং:
করোনায় আক্রান্ত হয়ে রংপুর বিভাগের কুড়িগ্রামে আরো একজনের মৃত্যু। রংপুর নগরীতে করোনা সংক্রমণ ঠেকাতে জীবাণুনাশক স্প্রে করছে সিটি কর্পোরেশন।
  • বৃহস্পতিবার   ১৫ এপ্রিল ২০২১ ||

  • বৈশাখ ২ ১৪২৮

  • || ০২ রমজান ১৪৪২

সর্বশেষ:
রংপুর নগরীর শাপলা চত্বর এলাকায় র‌্যাব-১৩ এর উদ্যোগে করোনা সংক্রমণ রোধে জনসচেতনতামূলক প্রচারণা চলছে। করোনাভাইরাস সংক্রমণ মোকাবিলায় সারাদেশে দ্বিতীয় দিনের মতো সর্বাত্মক লকডাউন চলছে। প্রবাসী কর্মীদের জন্য বিশেষ ফ্লাইটের ব্যবস্থা করছে সরকার বসুন্ধরার হাসপাতাল ‘উধাও’ হয়নি, বণ্টন হয়েছে- স্বাস্থ্যের ডিজি রংপুরসহ দেশের তিন বিভাগ ও দুই জেলার একাধিক স্থানে কালবৈশাখী ঝড়ের আভাস দিয়েছে আবহাওয়া অধিদপ্তর। সর্বাত্মক লকডাউনের দ্বিতীয় দিনেও রংপুরে রাস্তার মোড়ে মোড়ে বসেছে পুলিশের চেকপোস্ট।

দেশের ফুটবলে অনুদান বন্ধ করে দিলো ফিফা 

প্রকাশিত: ৬ এপ্রিল ২০২১  

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) অনুদান বন্ধ করে দিয়েছে বিশ্ব ফুটবলের নিয়ন্ত্রক সংস্থা ফিফা। প্রতি বছর সাড়ে ৪ লাখ ডলার পেয়ে থাকে বাফুফে। কিন্তু এ বছর নাকি এখনো অনুদান পায়নি।

জানা যায়, অর্থ ব্যয়ের সঠিক হিসাব না পেয়ে ফিফা অনুদান বন্ধ রেখেছে। আজ মঙ্গলবার (৬ এপ্রিল) এ ব্যপারে ফিফার সঙ্গে বাফুফের ভার্চুয়াল মিটিং হওয়ার কথা রয়েছে। সেখানে অনুদানের বিষয়ে আলোচনা করা হবে।

এ বিষয়ে বাফুফের সাধারণ সম্পাদক আবু নাঈম সোহাগের মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি ফোন ধরেননি। একাধিকবার ফোন করা হলেও তিনি ফোন ধরেননি। বাফুফের সিনিয়র সহ-সভাপতি আব্দুস সালাম মুর্শেদীর সঙ্গে যোগাযোগ করেও ফোনে পাওয়া যায়নি তাকে। তবে অন্য একটি সূত্রে জানা গেছে সালাম মুর্শেদীও ফিফার বিষয়টি অবগত। তিনিও বাফুফের অর্থনৈতিক ব্যাপারে খুবই নাখোশ।
সূত্র জানিয়েছে, যদি ফিফার সঙ্গে আজকের আলোচনা ফলপ্রসূ হয় তাহলে পুনরায় অর্থ ছাড় দেওয়া হতে পারে। অর্থনৈতিক বিষয়ে অসন্তুষ্ট ফিফা গত ৩০ মার্চ চিঠি পাঠিয়েছে বাফুফেকে।

জানা গেছে বাফুফের অর্থ বিভাগের প্রধান আবু হোসেনকে বাফুফে হতে কারণ দর্শাও নোটিশ দেওয়া হয়েছে। বাফুফের কাছে একাধিক প্রতিষ্ঠানের বকেয়া বিল কোটি টাকার ওপর।

– দিনাজপুর দর্পণ নিউজ ডেস্ক –