• বুধবার   ২৮ অক্টোবর ২০২০ ||

  • কার্তিক ১২ ১৪২৭

  • || ১১ রবিউল আউয়াল ১৪৪২

সর্বশেষ:
কেউ অপরাধ করলে তাকে ছাড় দেয়া হবে না- স্বরাষ্ট্রমন্ত্রী মুক্তিযোদ্ধাদের ভাতা এ বছরই ২০ হাজার টাকা করার প্রস্তাব পঞ্চগড়ে ১ ঘন্টার জন্য উপজেলা চেয়ারম্যান হলেন স্কুল ছাত্রী! চিলাহাটি-হলদিবাড়ি রেল লাইনে বাংলাদেশের ইঞ্জিনের মহড়া অনুষ্ঠিত নীলফামারীতে সড়ক দুর্ঘটনায় তিন বন্ধু নিহত

ধর্ষণবিরোধী মানববন্ধন করা ছেলেটি ধর্ষণের অভিযোগে গ্রেফতার

প্রকাশিত: ১৪ অক্টোবর ২০২০  

ধর্ষণবিরোধী মানববন্ধনের সামনের সারিতে আন্দোলনের প্ল্যাকার্ড হাতে দাঁড়িয়ে ছিল বাধনরাজ। কয়েকদিন যেতে না যেতেই সোমবার রাতে ফেসবুকে পরিচয়, বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ এবং ধর্ষণের অশ্লীল ছবি মোবাইলে ধারণ করে ফেসবুকে ছেড়ে দেয়ার ঘটনায় তাকে গ্রেফতার করে পুলিশ।

দিনাজপুরের পার্বতীপুরে এ ঘটনা ঘটেছে। পরে গ্রেফতার বিষ্ণু গোপাল বাধনরাজকে মঙ্গলবার দিনাজপুর কোর্টের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।
  
পার্বতীপুর রেল থানায় করা মামলা সূত্রে জানা যায়, গ্রেফতার বিষ্ণু গোপাল মোহন্তের বাসা রেলওয়ের সাহেবপাড়া কলোনিতে। তার বাবার নাম বিশ্বজিত কুমার মোহন্ত (মানিক) ও মায়ের নাম জয়শ্রী রানি। তাদের গ্রামের বাড়ি রংপুরের বদরগঞ্জ উপজেলার গোপিনাথপুর কামারপাড়া।

মামলার আরজিতে বলা হয়েছে, ভিকটিমের সঙ্গে বিষ্ণু গোপালের পরিচয় ঘটে ফেসবুকের মাধ্যমে। এক পর্যায়ে তাদের মধ্যে সখ্য গড়ে উঠে। গত ২০১৯ সালের ২৭ অক্টোবর সকাল ১০টায় ভিকটিমকে ফেসবুকের মাধ্যমে বিয়ের প্রলোভন দেখিয়ে সাহেবপাড়ার বাসায় নিয়ে গিয়ে শারীরিক সম্পর্ক করে। আসামি কৌশলে তার মোবাইলে ভিকটিমের সঙ্গে শারীরিক সম্পর্কের ছবি ধারণ করে।

ভিকটিমের মা মামলার জানান, তার মেয়েকে ধারণকৃত ছবি দেখিয়ে আরো পাঁচবার ধর্ষণ করা হয়েছে। বিয়ের প্রস্তাব দেয় ১৬ আগস্ট। সে তা প্রত্যাখ্যান করে। পরে ৯ অক্টোবর রাতে বিষ্ণু গোপাল তার মোবাইলে ধারন করা অশ্লীল ছবি ফেসবুক আইডি’র মাধ্যমে প্রকাশ করে ভিকটিমকে অপমান অপদস্থ ও হেয় প্রতিপন্ন করে।

– দিনাজপুর দর্পণ নিউজ ডেস্ক –