ব্রেকিং:
করোনায় আক্রান্ত হয়ে রংপুর বিভাগের কুড়িগ্রামে আরো একজনের মৃত্যু। রংপুর নগরীতে করোনা সংক্রমণ ঠেকাতে জীবাণুনাশক স্প্রে করছে সিটি কর্পোরেশন।
  • বৃহস্পতিবার   ১৫ এপ্রিল ২০২১ ||

  • বৈশাখ ২ ১৪২৮

  • || ০২ রমজান ১৪৪২

সর্বশেষ:
রংপুর নগরীর শাপলা চত্বর এলাকায় র‌্যাব-১৩ এর উদ্যোগে করোনা সংক্রমণ রোধে জনসচেতনতামূলক প্রচারণা চলছে। করোনাভাইরাস সংক্রমণ মোকাবিলায় সারাদেশে দ্বিতীয় দিনের মতো সর্বাত্মক লকডাউন চলছে। প্রবাসী কর্মীদের জন্য বিশেষ ফ্লাইটের ব্যবস্থা করছে সরকার বসুন্ধরার হাসপাতাল ‘উধাও’ হয়নি, বণ্টন হয়েছে- স্বাস্থ্যের ডিজি রংপুরসহ দেশের তিন বিভাগ ও দুই জেলার একাধিক স্থানে কালবৈশাখী ঝড়ের আভাস দিয়েছে আবহাওয়া অধিদপ্তর। সর্বাত্মক লকডাউনের দ্বিতীয় দিনেও রংপুরে রাস্তার মোড়ে মোড়ে বসেছে পুলিশের চেকপোস্ট।

নবাবগঞ্জে ভূট্টা বিক্রির টাকা না পেয়ে আদালতে মামলা 

প্রকাশিত: ৭ ডিসেম্বর ২০২০  

নবাবগঞ্জ উপজেলার গোলাপগঞ্জ ইউপির ভূট্টা ব্যবসায়ী মোঃ মোস্তাক ফারুক ১০ লক্ষ ৪২ হাজার টাকার ভূট্টা মাহামুদ হাসান এর নিকট বিক্রি করেন। দীর্ঘদিন ধরে মোস্তাক ফারুখ টাকা না পেয়ে অবশেষে দিনাজপুর সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আমলী আদালত নবাবগঞ্জ-৬ এ মোস্তাক ফারুক বাদী হয়ে মাহামুদ হাসান কে আসামী করে মামলা দায়ের করেন। যাহার মামলা নং-৩৩১-সি/১৫।

দিনাজপুর জেলার নবাবগঞ্জ উপজেলার গোলাপগঞ্জ ইউপির পতি্নচান গ্রামের আবুল কালাম আজাদ এর পুত্র মোঃ মোস্তাক ফারুখ দীর্ঘদিন ধরে দেশের বিভিন্ন স্থানে ব্যবসায়ীদের সাথে ভূট্টার ব্যবসা করে আসছেন। এরই সুবাদে গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলার শ্যামপুর গ্রামের মোঃ আমির আলীর পুত্র মোঃ মাহামুদ হাসান বেলাল ব্যাবসায়ী মোস্তাক ফারুক এর নিকট থেকে ১০ লক্ষ ৪২ হাজার টাকা ভূট্টা ক্রয় করেন এবং ১০ লক্ষ ৪২ হাজার টাকার পূর্বালী ব্যাংক ঢাকা এর একটি চেক প্রদান করেন।

চেকটি ব্যাংকে জমা দিলে ব্যাংক ব্যবস্থাপক জানান, এই চেকের হিসাব খাতে পর্যাপ্ত টাকা নাই। এর পর চেকটি ডিজঅনার করেন। এরপর ব্যবসায়ী মোস্তাক ফারুক টাকার জন্য বারবার মাহামুদ হাসান এর সাথে যোগাযোগ করার চেষ্টা করলে তিনি ব্যর্থ হয়। অবশেষে বাধ্য হয়ে আদালতে মামলা দায়ের করেন। 

– দিনাজপুর দর্পণ নিউজ ডেস্ক –