ব্রেকিং:
দিনাজপুরে গত ২৪ ঘণ্টায় ৪ জন ব্যক্তি করোনা ভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৩৩৩৯ জনে। বৃহস্পতিবার বিষয়টি নিশ্চিত করেছেন দিনাজপুরের সিভিল সার্জন ডাঃ মোঃ আব্দুল কুদ্দুছ।
  • বৃহস্পতিবার   ২৪ সেপ্টেম্বর ২০২০ ||

  • আশ্বিন ৯ ১৪২৭

  • || ০৬ সফর ১৪৪২

সর্বশেষ:
আমরা শক্তিশালী বৈশ্বিক অংশীদারিত্বের অপেক্ষায়- প্রধানমন্ত্রী সব মাধ্যমিক স্কুলে হবে ডিজিটাল একাডেমি- প্রধানমন্ত্রী করোনাকালে রপ্তানির সম্ভাবনা বাড়ছে ইউরোপে ন্যাশনাল সার্ভিস কর্মসূচিতে প্রশিক্ষণ নিয়েছে ২২ লাখের বেশি মানুষ আবাসন শিল্পে সম্ভাবনার দুয়ার খুলে দিয়েছে পদ্মা সেতু
৮৮

পার্বতীপুরে স্বেচ্ছাসেবকলীগের খাদ্য সামগ্রী বিতরণ     

প্রকাশিত: ২৮ এপ্রিল ২০২০  

পার্বতীপুর উপজেলার হাবড়া ও মোস্তফাপুর ইউপি’র চোকারহাট, মদনপুর, দক্ষিণ মরনাই, চন্ডিপুর চিড়াকুঠা, প্রজাবাজ ও রাধানগর গ্রামের হতদরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক ও সমাজ সেবক তরুণ রাজনীতিবিদ মোঃ জাকারিয়া জাকির।

করোনা ভাইরাসের শুরু থেকেই মাঠ পর্যায়ে নেতাকর্মীদেরকে নিয়ে দু’টি উপজেলায় খেটে খাওয়া মানুষদের মাঝে তিনি নিজ উদ্যোগে খাদ্য সামগ্রী দিনে এবং রাতে পৌঁছে দিচ্ছেন। বর্তমান মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ম শেখ হাসিনা বলেছেন, বর্তমান যে যেখানে আছেন গরীব ও অসহায়দের পাশে থেকে তাদেরকে সার্বিক সহযোগিতা করার ঘোষণা দেওয়ার পর থেকে এই তরুণ রাজনীতিবিদ খেটে মানুষদেরকে বাঁচানোর জন্য নিজ উদ্যোগেই খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছেন। 

গত ২৪ মার্চ থেকে পার্বতীপুর ফুলবাড়ী উপজেলায় হতদরিদ্র খেটে খাওয়া মানুষদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ অব্যহাত রেখেছেন। গত ২৫ এপ্রিল শনিবার সকাল ১১টায় পার্বতীপুর উপজেলার হাবড়া ও মোস্তফাপুর ইউনিয়নের ১৫০টি পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন।
হাবড়া ও মোস্তফাপুর ইউপিতে খাদ্য সামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন পার্বতীপুর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহ্বায়ক ইলিয়াস হায়দার বাশার, যুগ্ন আহ্বায়ক রিপন রায়, ফুলবাড়ী উপজেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ন আহবায়ক আশিকুর রহমান বাপ্পি, ফুলবাড়ী পৌর স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক মোঃ তোজাম্মেল হক, যুগ্ন আহবায়ক রাশেদুর রহমান রাসেল সহ ফুলবাড়ী-পার্বতীপুর স্বেচ্ছাসেবকলীগ নেতা আলম, সুভাষ, সফি, আমজাদ, হাবিব ও সংগঠনের সকলনেতা কর্মী ও প্রিন্ট মিডিয়া সাংবাদিক।

– দিনাজপুর দর্পণ নিউজ ডেস্ক –
দিনাজপুর বিভাগের পাঠকপ্রিয় খবর