• বুধবার   ০১ ডিসেম্বর ২০২১ ||

  • অগ্রাহায়ণ ১৭ ১৪২৮

  • || ২৪ রবিউস সানি ১৪৪৩

সর্বশেষ:
রাস্তায় নেমে গাড়ি ভাঙচুর ছাত্রদের কাজ নয়: প্রধানমন্ত্রী সব মানুষের ডিজিটাল নিরাপত্তার জন্যই আইন: তথ্যমন্ত্রী আখাউড়া-আগরতলা রেল রুট পুনরায় চালুর ওপর গুরুত্বারোপ জানাজা শেষ করেই পাকিস্তানি বাহিনীকে ধাওয়া করি দেশে আসতে প্রবাসীদের জন্য নতুন নির্দেশনা

ফুলবাড়ীতে চেয়ারম্যান পদে স্বামী-স্ত্রীর মনোনয়নপত্র দাখিল 

প্রকাশিত: ৬ নভেম্বর ২০২১  

দিনাজপুরের ফুলবাড়ীর দৌলতপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে স্বামী সাইফুল ইসলাম ও তার স্ত্রী আকতারা পারভীন মনোনয়নপত্র দাখিল করেছেন। তারা দুজনেই স্বতন্ত্র প্রার্থী। স্বামী-স্ত্রীর মনোনয়নপত্র দাখিলের বিষয়টি সহকারী রিটার্নিং কর্মকর্তা মো. আখতারুজ্জামান ঢাকা পোস্টকে নিশ্চিত করেছেন।

ফুলবাড়ী রিটার্নিং কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা গেছে, তৃতীয় ধাপে ২৮ নভেম্বর ফুলবাড়ী উপজেলায় ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। সাইফুল ইসলাম এর আগে ২০১৬ সালে ফুলবাড়ীর দৌলতপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করে ৩৮০ ভোটে হেরে যান।

তাই চলতি বছর তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে পুনরায় মো. সাইফুল ইসলাম চেয়ারম্যান পদে নির্বাচনের মনোনয়নপত্র দাখিল করেন। সেই সঙ্গে সাইফুল ইসলামের স্ত্রী আকতারা পারভীন মনোনয়নপত্র দাখিল করেন।

স্বামী-স্ত্রী চেয়ারম্যান প্রার্থী নির্বাচনে চেয়ারম্যান হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করার বিষয়টি এলাকায় ছড়িয়ে পড়লে সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ গুঞ্জন সৃষ্টি হয় ও বিষয়টি নিয়ে এলকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।

সাইফুল ইসলামের স্ত্রী আকতারা পারভীন মুঠোফোনে জানান, আমি চেয়ারম্যান পদে মনোনয়নপত্র নিয়েছি ও দাখিল করেছি। যদি আমার স্বামীর দাখিলকৃত কাগজপত্রে কোনো কারণে বাছাইকালে সমস্যা হয় তাহলে পরিবার থেকে আমি নির্বাচনে অংশগ্রহণ করতে পারি। এ জন্য মনোনয়নপত্র দাখিল করেছি।

সাইফুল ইসলাম ঢাকা পোস্টকে জানান, আমি ইচ্ছেকৃতভাবে আমার স্ত্রী আকতারা পারভীনের মনোনয়নপত্র দাখিল করেছি। কারণ আমার মনোনয়নপত্র বাতিল হলে আমার স্ত্রী নির্বাচনে অংশগ্রহণ করবে। আর যদি আমাদের দুজনের মনোনয়নপত্র ঠিক থাকে আমি বা আমার স্ত্রী যেকোনো একজন মনোনয়নপত্র প্রত্যাহার করে নেব।

ফুলবাড়ী উপজেলার দৌলতপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে সাইফুল ইসলাম ও তার স্ত্রী আকতারা পারভীন, আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আব্দুল আজিজ মন্ডল ও ইসলামী শাসনতন্ত্র আন্দলনের শফিকুল ইসলামসহ মোট ৪ জন ওই ইউনিয়ন থেকে মনোনয়নপত্র দাখিল করেছেন। বিষয়টি নিশ্চিত করেছেন ফুলবাড়ী সহকারী রিটার্নিং কর্মকর্তা মো. আখতারুজ্জামান।

– দিনাজপুর দর্পণ নিউজ ডেস্ক –