ব্রেকিং:
করোনায় আক্রান্ত হয়ে রংপুর বিভাগের কুড়িগ্রামে আরো একজনের মৃত্যু। রংপুর নগরীতে করোনা সংক্রমণ ঠেকাতে জীবাণুনাশক স্প্রে করছে সিটি কর্পোরেশন।
  • বৃহস্পতিবার   ১৫ এপ্রিল ২০২১ ||

  • বৈশাখ ২ ১৪২৮

  • || ০২ রমজান ১৪৪২

সর্বশেষ:
রংপুর নগরীর শাপলা চত্বর এলাকায় র‌্যাব-১৩ এর উদ্যোগে করোনা সংক্রমণ রোধে জনসচেতনতামূলক প্রচারণা চলছে। করোনাভাইরাস সংক্রমণ মোকাবিলায় সারাদেশে দ্বিতীয় দিনের মতো সর্বাত্মক লকডাউন চলছে। প্রবাসী কর্মীদের জন্য বিশেষ ফ্লাইটের ব্যবস্থা করছে সরকার বসুন্ধরার হাসপাতাল ‘উধাও’ হয়নি, বণ্টন হয়েছে- স্বাস্থ্যের ডিজি রংপুরসহ দেশের তিন বিভাগ ও দুই জেলার একাধিক স্থানে কালবৈশাখী ঝড়ের আভাস দিয়েছে আবহাওয়া অধিদপ্তর। সর্বাত্মক লকডাউনের দ্বিতীয় দিনেও রংপুরে রাস্তার মোড়ে মোড়ে বসেছে পুলিশের চেকপোস্ট।

ফুলবাড়ীতে ঋণ সহায়তা পেলেন বীর মুক্তিযোদ্ধারা 

প্রকাশিত: ২৬ ফেব্রুয়ারি ২০২১  

দিনাজপুরের ফুলবাড়ীতে অসচ্ছল বীর মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারের সদস্যদের আত্মনির্ভরশীল করার লক্ষ্যে ঋণ সহায়তা প্রদান করা হয়েছে। 
গতকাল বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টায় ফুলবাড়ী উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে, উপজেলা পল্লী উন্নয়ন বোর্ড (বিআরডিবি) এর অসচ্ছল বীর মুক্তিযোদ্ধা ও তাদের পোষ্যদের আত্মনির্ভরশীল কর্মসূচির আওতায় বীর মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারের মাঝে এই ঋণ সহায়তার চেক প্রদান করা হয়। 

আবেদনের প্রেক্ষিতে ৫ জন বীর মুক্তিযোদ্ধার হাতে পৃথক অংঙ্কে মোট ১ লাখ ৫৫ হাজার টাকার সহজ শর্তে এই ঋণের চেক তুলে দেন উপজেলা নিার্বাহী অফিসার রিয়াজউদ্দিন। 

ফুলবাড়ী উপজেলার এলুয়ারী গ্রামের বীর মুক্তিযোদ্ধা আব্দুল জলিল মণ্ডলকে ৫০ হাজার, গণিপুর গ্রামের বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলামকে ২৫ হাজার, মইচান্দা গ্রামের ছাখাওয়াত হোসেনকে ২৫ হাজার, খয়েরবাড়ী গ্রামের শহিদুর রহমানকে ২০ হাজার ও সিদ্দিসি আবাসনের মুক্তিযোদ্ধার স্ত্রী আছিয়া বেওয়াকে ৩৫ হাজার টাকার ঋণের চেক প্রদান করা হয়। 

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) কানিজ আফরোজ, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা আব্দুর রাজ্জাক প্রমুখ।

– দিনাজপুর দর্পণ নিউজ ডেস্ক –