• শনিবার   ১৬ অক্টোবর ২০২১ ||

  • কার্তিক ১ ১৪২৮

  • || ০৮ রবিউল আউয়াল ১৪৪৩

সর্বশেষ:
দানাদার খাদ্য উৎপাদনে স্বয়ংসম্পূর্ণ বাংলাদেশ- প্রধানমন্ত্রী বিএনপিকে নিয়ে দুঃস্বপ্ন দেখার কোনো কারণ নেই- কাদের ইসলামে সব ধর্মের স্বাধীনতার কথা বলা হয়েছে: প্রধানমন্ত্রী জিডিপিতে ২০২৫ সালে সিঙ্গাপুরকে ছাড়াবে বাংলাদেশ বিশ্ব ক্ষুধা সূচকে ভারত-পাকিস্তানের চেয়ে এগিয়ে বাংলাদেশ

ফুলবাড়ীতে মাদক সেবনের দায়ে ২ জনের কারাদণ্ড 

প্রকাশিত: ২৬ সেপ্টেম্বর ২০২১  

দিনাজপুরের ফুলবাড়ীতে মাদক সেবনের দায়ে সৈয়দ সাইফুল ইসলাম (৪০) নামে এক মাদ্রাসা শিক্ষকসহ দুইজনকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দিয়েছেন ভ্রম্যমাণ আদালত। নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রিয়াজ উদ্দিন এ দণ্ড দেন।

এর আগে শুক্রবার দিবাগত রাতে পৌর এলাকার সুজাপুর গ্রামে অভিযান চালিয়ে মাদক সেবনের সময় হাতে-নাতে আটক করে তাদের এই সাজা প্রদান করেন।

ভ্রাম্যমাণ আদালতের সাজাপ্রাপ্ত মাদ্রাসা শিক্ষক সৈয়দ সাইফুল ইসলাম, উত্তর সুজাপুর গ্রামের সৈয়দ জাহেরুল ইসলামের ছেলে ও ফুলবাড়ী দারুস সুন্নাহ সিদ্দিকীয়া ফাজিল মাদ্রাসার সহকারী মৌলভি শিক্ষক এবং পৌর এলাকার ১,২ ও ৩নং ওয়ার্ডের নিকাহ রেজিষ্টার। সাজাপ্রাপ্ত অন্যরা হলেন পৌর এলাকার চকচকা গ্রামের মৃত মজিবর রহমানের ছেলে রুবেল (৩০)।

ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) আশরাফুল ইসলাম ঘটনা নিশ্চিত করে বলেন শুক্রবার দিবাগত রাতে উপজেলার নির্বাহী অফিসার রিয়াজ উদ্দিনের নেতৃত্বে পৌর এলাকার সুজাপুর গ্রামে ভ্রাম্যমান আদালতের অভিযানে মাদক সেবনের সময় মাদ্রাসা শিক্ষক সৈয়দ সাইফুল ইসলাম ও রুবেলকে আটক করা হয়।

এসময় মাদ্রাসা শিক্ষক সৈয়দ সাইফুল ইসলামকে ৭ দিনের ও রুবেলকে ৩ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন ভ্রাম্যমান আদালতের বিচারক। শনিবার দুপুর ২ ঘটিকায় তাদেরকে জেল হাজতে প্রেরণ করা হয় বলে জানান ওসি।

ভ্রাম্যমাণ আদালতের সাজাপ্রাপ্ত মাদ্রাসা শিক্ষক সৈয়দ সাইফুল ইসলামের বিষয়ে জানতে চাইলে তার সহকর্মী সম্পর্কে দারুস সুন্নাহ সিদ্দিকীয়া ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ এমএস শহীদুল্যাহ বলেন, ‘মাদরাসা পরিচালনা কমিটির সভায় তার বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে।’

– দিনাজপুর দর্পণ নিউজ ডেস্ক –