• শনিবার   ০৬ মার্চ ২০২১ ||

  • ফাল্গুন ২১ ১৪২৭

  • || ২২ রজব ১৪৪২

সর্বশেষ:
করোনা মোকাবিলায় সফল তিন সরকারপ্রধানের একজন শেখ হাসিনা বাংলাদেশ বিশ্বের বুকে মাথা উঁচু করে দাঁড়িয়েছে: পাটমন্ত্রী প্রধানমন্ত্রী ‘আকাশতরী’ ও ‘শ্বেতবলাকা’ উদ্বোধন করবেন ১৪ মার্চ উলিপুরে নকশিকাঁথা তৈরি করছেন নারীরা দীর্ঘদিন পর আবারও হিলি স্থলবন্দর দিয়ে ভারত থেকে শুরু হয়েছে শজনে আমদানি

‘বঙ্গবন্ধু আমাদের আত্মমর্যাদাশীল জাতি হওয়ার স্বপ্ন দেখিয়ে গেছেন’ 

প্রকাশিত: ৫ ফেব্রুয়ারি ২০২১  

জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি বলেছেন, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। বঙ্গবন্ধু আমাদের আত্মমর্যাদাশীল জাতি হওয়ার স্বপ্ন দেখিয়ে গেছেন। আজ বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেই স্বপ্নকে একটার পর একটা বাস্তবায়ন করছেন।

শুক্রবার দিনাজপুর শহরের নাজমা রহিম ফাউন্ডেশনে মত বিনিময়কালে এসব কথা বলেন হুইপ ইকবালুর রহিম। এসময় দিনাজপুর বেসরকারি ক্লিনিক ও ডায়াগনস্টিক মালিক সমিতির নবনির্বাচিত সভাপতি গোলাম মোস্তফা ও সাধারণ সম্পাদক আনোয়ার হোসেনের নেতৃত্বে সংগঠনের নেতারা তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানায়।

হুইপ বলেন, অন্যান্য সেক্টরের পাশাপাশি বঙ্গবন্ধুকন্যা স্বাস্থ্য সেক্টরে যে প্রভূত উন্নতি করেছেন তা অন্যান্য দেশের জন্য ঈর্ষনীয়। এবং তা জাতির ভবিষ্যৎ ইতিহাসে স্বর্ণাক্ষরে লেখা থাকবে। দেশের পল্লী অঞ্চলে সাধারণ খেটে খাওয়া মানুষের স্বাস্থ্যসেবার কথা বিবেচনা করে চিকিৎসাসেবাকে গ্রামপর্যায়ে পৌঁছে দেয়ার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা গ্রাম পর্যায়ে কমিউনিটি ক্লিনিক চালু করেন। এর ফলে মানুষের আজ স্বাস্থ্যসেবা দৌড়গড়ায় পৌঁছে গেছে।

এসময় উপস্থিত ছিলেন- সংগঠনের উপদেষ্টা চৌধুরী মুসাদ্দিকুল ইজদানী, ডাঃ মিনহাজুল ইসলাম, সহসভাপতি আবু আহমেদ জাফরুল্লাহ, আলহাজ্ব সাইদুর রহমান, যুগ্ম সম্পাদক এবিএম লাবিবুল ইসলাম লাবু, সাংগঠনিক সম্পাদক হেলাল উদ্দিন, দফতর সম্পাদক দেলোয়ার হোসেন, অর্থ সম্পাদক আব্দুল খালেক, ক্রীড়া সম্পাদক মাহেজদুর রহমান, সাংস্কৃতিক সম্পাদক মকবুল হোসেনসহ অন্যান্য নেতারা।

– দিনাজপুর দর্পণ নিউজ ডেস্ক –