• সোমবার   ০৮ মার্চ ২০২১ ||

  • ফাল্গুন ২৪ ১৪২৭

  • || ২৪ রজব ১৪৪২

সর্বশেষ:
সংসদে নারী প্রতিনিধিত্বে ভারত-পাকিস্তানের চেয়ে এগিয়ে বাংলাদেশ লিঙ্গ সমতা ও নারীর ক্ষমতায়নে বাংলাদেশ এখন রোল মডেল: প্রধানমন্ত্রী আজ আন্তর্জাতিক নারী দিবস করোনার এক বছর, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের সফল চেষ্টায় এখন অনেকটাই নিয়ন্ত্রণে এসেছে সর্বনাশা এই বৈশ্বিক মহামারির অভিশপ্ত ছোঁয়া নারী দিবসে শ্রেষ্ঠ ৫ জয়িতা পেলেন সম্মাননা

বিতর্কের মাঝেই বিবাহোত্তর সংবর্ধনা সারলেন নাসির 

প্রকাশিত: ২২ ফেব্রুয়ারি ২০২১  

এত বিতর্কের পরও বিবাহোত্তর সংবর্ধনা সেরেছেন আলোচিত নাসির-তামিমা জুটি। গতকাল শনিবার দিনভর বিতর্কের পরও নিজের মতো করেই হাঁটলেন  ক্রিকেটার নাসির হোসেন। 

শনিবার রাতে রাজধানীর গুলশানের লেকশোর হোটেলে জাঁকজমকপূর্ণ আয়োজনে আলোচিত এ জুটির বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠিত হয়। এতে উপস্থিত ছিলেন জাতীয় দলের দুই ক্রিকেটার সৌম্য সরকার ও শফিউল ইসলাম। 

এর আগে গত ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবসের দিনে নাসির গাঁটছড়া বাঁধেন তামিমা সুলতানা শবনম তাম্মির সঙ্গে। নাসিরের পরিবারের সদস্যদের নিয়ে ঘরোয়া পরিবেশে সম্পন্ন হয় বিয়ের আনুষ্ঠানিকতা। নাসিরের স্ত্রীর বাড়ি টাঙ্গাইলে।

পাত্রীর সঙ্গে পারিবারিকভাবেই বিয়ে ঠিক করা ছিল নাসিরের। আকদের অনুষ্ঠানে শুধু পরিবারের সদস্যরা থাকলেও আনুষ্ঠানিক গায়ে হলুদের মত বিয়েতেও হাজির হয়েছিলেন দুই পক্ষের আত্মীয়স্বজন ও শুভাকাঙ্ক্ষীরা।
তবে শনিবার সারাদিনই আলোচনাতে ছিলেন নাসির ও তার সদ্য বিবাহিত স্ত্রী। তামিমা নামের যে নারীর সঙ্গে তার বিয়ে হয়েছে, তিনি নাকি ১১ বছরের সংসার ফেলে গাঁটছড়া বেঁধেছেন জাতীয় দলের এ ক্রিকেটারের সঙ্গে। এমনকি ডিভোর্সও দেননি পূর্বের স্বামীকে। সে ঘরে রয়েছে তার ৮ বছর বয়সী এক কন্যাও।

এদিকে তামিমার পূর্বের স্বামী রাকিব হাসানকে ডিভোর্স না দিয়ে আবারো বিয়ে করায় আইনগত পদক্ষেপ নিচ্ছেন তিনি। এ ইস্যু নিয়ে উত্তরা পশ্চিম থানায় একটি জিডিও করেছেন রাকিব। স্ত্রীর এমন কর্মকাণ্ডে রাকিব বলেন, তার ৮ বছরের একটি মেয়ে আছে। এখনো আমাদের ডিভোর্স হয়নি। কোনো নোটিশ ছাড়া কীভাবে আমার স্ত্রী ৮ বছরের বাচ্চাকে ফেলে অন্য একজনকে বিয়ে করলো, সেটাই আমি বুঝতে পারছি না।

২০১১ সালের ২৬ ফেব্রুয়ারি তিন লাখ টাকা দেনমোহরে তমিমা-রাকিবের বিয়ে হয়। রাকিবের দাবি, গেল ১১ বছরে তার স্ত্রীর পড়াশোনা থেকে শুরু করে চাকরি, সবক্ষেত্রেই তিনি সাহায্য করেছেন। 

– দিনাজপুর দর্পণ নিউজ ডেস্ক –