• মঙ্গলবার   ০৯ আগস্ট ২০২২ ||

  • শ্রাবণ ২৫ ১৪২৯

  • || ১০ মুহররম ১৪৪৪

সর্বশেষ:
বিদ্যুৎ, জ্বালানি তেল ও গ্যাসের সাশ্রয়ী ব্যবহার নিশ্চিতের আহ্বান রাষ্ট্রপতির বাংলাদেশকে আরো ১৫ লাখ টিকা দিলো যুক্তরাষ্ট্র মালয়েশিয়ায় গেল বাংলাদেশি ৫৩ কর্মীর প্রথম ফ্লাইট অনেকটা নিরুপায় হয়েই জ্বালানির দাম সমন্বয় করেছে সরকার: জয় আওয়ামী লীগ বিএনপির ওপর কোনো অত্যাচার করেনি: তোফায়েল আহমেদ

বিরলে পিকআপ চালককে ছুরিকাঘাত করে হত্যা করেছে দুর্বৃত্তরা  

প্রকাশিত: ২০ জুন ২০২২  

দিনাজপুরের বিরলে প্রাণ কোম্পানির পিকআপ ভ্যানচালক গোলাম মোস্তফাকে ছুরিকাঘাত করে হত্যা করেছে দুর্বৃত্তরা। সোমবার বিকেল ৫টার দিকে দিনাজপুর বিরলে ধুকুরঝারি বাজার সংলগ্ন পল্লী বিদ্যুৎ সাবস্টেশনের সামনে পাকা রাস্তায় এই ঘটনা ঘটে। প্রাণ কোম্পানির পিকআপ চালক গোলাম মোস্তফা টাঙ্গাইল জেলার ধনবাড়ী উপজেলার মোকাদ্দেস হোসেনের ছেলে।

নিহত গোলাম মোস্তফা দিনাজপুরের ফুলবাড়ী রাঙ্গামাটি ফার্মগেট প্রাণ কোম্পানির অলটাইম বিস্কুট এজেন্সিতে এক বছর ধরে পিকআপ চালক হিসেবে কর্মরত রয়েছেন।

পিকআপের হেল্পার পিন্টু বলেন, ঠাকুরগাঁও পীরগঞ্জ থেকে পিকআপ যোগে দিনাজপুর ফুলবাড়ী ফিরে আসার  পথে বিরলের ধুকুরঝারি সংলগ্ন পল্লী বিদ্যুৎ স্টেশনের সামনে পৌঁছালে পেছন থেকে চারটি মোটরসাইকেলে একদল দুর্বৃত্ত পিকআপের গতিরোধ করে পিকআপ চালক গোলাম মোস্তফাকে পিকআপ থেকে টেনে রাস্তায় নামায়। আমি এতে বাধা দিলে আমাকেও কিল ঘুষি লাথি মেরে রাস্তায় ফেলে দেয়। তাদের মধ্যে একজন পকেট থেকে ধারাল ছুরি বের করে গোলাম মোস্তফার বাম পাশে কোমরের নিচে আঘাত করে। পায়ের রগ কেটে দেওয়ার পরই তাৎক্ষণিকভাবে ধুকুরঝারি দিকে মোটরসাইকেল নিয়ে পালিয়ে যায়।

পিকআপ চালক গোলাম মোস্তফাকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে জরুরি বিভাগের চিকিৎসক অতিরিক্ত রক্তক্ষরণের কারণে তার মৃত্যু হয়েছে বলে নিশ্চিত করেন।

দিনাজপুর বিরল থানার ওসি ফখরুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে দুষ্কৃতকারীদেরকে অবশ্যই গ্রেফতার করা হবে।

– দিনাজপুর দর্পণ নিউজ ডেস্ক –