ব্রেকিং:
নারীর ক্ষমতায়নে দেশের অর্থনীতি এগিয়ে যাচ্ছে: ডেপুটি স্পিকার অর্থনৈতিক কূটনীতির প্রতি বিশেষ গুরুত্ব প্রধানমন্ত্রীর অর্থনৈতিক কূটনীতির প্রতি বিশেষ গুরুত্ব প্রধানমন্ত্রীর কুড়িগ্রামে নদী ভাঙ্গন এলাকা পরিদর্শন করলেন পানিসম্পদ প্রতিমন্ত্রী লালমনিরহাটে দরিদ্রদের চোখের চিকিৎসায় এগিয়ে এলেন মন্ত্রীপুত্র নীলফামারীতে ইমামদের নিয়ে পাঁচদিন ব্যাপী রিফ্রেসার্স প্রশিক্ষণ
  • শনিবার   ২৬ সেপ্টেম্বর ২০২০ ||

  • আশ্বিন ১০ ১৪২৭

  • || ০৮ সফর ১৪৪২

সর্বশেষ:
জাতিসংঘে বাংলা: সেই ঐতিহাসিক দিন আজ পৃথিবীকে রক্ষায় জাতিসংঘে পাঁচ দফা প্রস্তাব প্রধানমন্ত্রীর নিরাপদ নৌপথ নিশ্চিতে সমন্বিতভাবে কাজ করার আহ্বান নৌপ্রতিমন্ত্রীর আমরা চাই মেধা নির্ভর ডিজিটাল অর্থনীতির দেশ- নীলফামারীতে পলক সৈয়দপুরে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার
৪০৩

বিরামপুরে বন্দুকযুদ্ধে যুবক নিহত 

প্রকাশিত: ৩১ মার্চ ২০২০  

দিনাজপুরের বিরামপুরে বন্দুকযুদ্ধে মো. ফেরদৌস ফাহিম নামে এক যুবক নিহত হয়েছেন। সোমবার রাত আড়াইটার দিকে বিরামপুর পৌর শহরের মিরপুর মোড় এলাকায় পুলিশের সঙ্গে এ বন্দুকযুদ্ধ হয়।

নিহতের বিরুদ্ধে বীরগঞ্জ থানাসহ বিভিন্ন থানায় একাধিক মাদক মামলা রয়েছে। 
নিহত মাদক ব্যবসায়ী ফেরদৌস ফাহিম দিনাজপুর জেলার বীরগঞ্জ উপজেলার নিজপাড়া ইউপির আওলাকুড়ি গ্রামের বাসিন্দা।  

বিষয়টি নিশ্চিত করেছেন বিরামপুর থানার ওসি মো. মনিরুজ্জামান।

ওসি বলেন, ভারত থেকে ফেনসিডিল নিয়ে মাদক ব্যবসায়ীদের একটি দল মিরপুর গ্রাম হয়ে বিরামপুরে এসেছে। এমন খবরের ভিত্তিতে তার নেতৃত্বে পুলিশের একটি দল মিরপুর গ্রামে অভিযানে যায়। সেখানে পুলিশের মুখোমুখি হলে মাদক ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। তাদের গুলিতে এএসআই শাহজাহান, এএসআই নিরঞ্জন এবং কনস্টেবল দেলোয়ার আহত হন।

আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। কিছুক্ষণ পর মাদক ব্যবসায়ীরা পালিয়ে গেলে পুলিশ ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় অজ্ঞাত এক মাদক ব্যবসায়ীকে উদ্ধার করে বিরমাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে চিকিৎসক অজ্ঞাত ব্যক্তিকে মৃত ঘোষণা করেন।

ওসি আরো বলেন, পুলিশ ঘটনাস্থল থেকে ১০০ বোতল ফেনসিডিল, একটি পাইপগান এবং তিন রাউন্ড গুলি, তিনটি গুলির খোসা, তিনটি চাকু উদ্ধার করা হয়েছে। আহত পুলিশ সদস্যদের দিনাজপুর পুলিশ লাইন হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে মামলা করবে।

– দিনাজপুর দর্পণ নিউজ ডেস্ক –
দিনাজপুর বিভাগের পাঠকপ্রিয় খবর