• শুক্রবার   ১৭ সেপ্টেম্বর ২০২১ ||

  • আশ্বিন ২ ১৪২৮

  • || ০৮ সফর ১৪৪৩

সর্বশেষ:
১ কোটি ৪২ লাখ মানুষ দ্বিতীয় ডোজের আওতায় বঙ্গবন্ধু ছিলেন একজন খাঁটি পরিবেশ ও প্রকৃতিপ্রেমিক- পরিবেশমন্ত্রী `ঘরে ঘরে ডিজিটাল বাংলাদেশের সুফল পৌঁছে গেছে` মার্চ-এপ্রিলের মধ্যে ২৪ কোটি ডোজ ভ্যাকসিন পাব: পররাষ্ট্রমন্ত্রী `স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর উৎসব পালিত হবে তৃণমূল পর্যন্ত`

বিরামপুরে স্ত্রীকে আত্মহত্যার প্ররোচনায় স্বামী গ্রেফতার

প্রকাশিত: ২৬ আগস্ট ২০২১  

দিনাজপুরের বিরামপুরে স্ত্রী জেসমিন আক্তার(৩০) নামে এক গৃহবধূকে আত্মহত্যার প্ররোচনা, দ্রুত লাশ দাফন করে আলামত নষ্টের অভিযোগে স্বামী আব্দুর রাজ্জাক বিদ্যুৎ নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে আদালতের মাধ্যমে দিনাজপুর কারাগারে প্রেরণ করা হয়।

এ ঘটনায় স্থানীয় গ্রামপুলিশ হামিদুর রহমান চারজনকে আসামী করে বুধবার দিবাগত গভীর রাতে থানায় একটি মামলা করেছেন।

এর আগে বুধবার দুপুরে বিরামপুর উপজেলার কাটলা ইউপির পলিখিয়ার মামুদপুর গ্রামে এ ঘটনা ঘটে। গ্রেফতারকৃত স্বামী আব্দুর রাজ্জাক বিদ্যুৎ(৩৭) বিরামপুরের কাটলা ইউপির পলিখিয়ার মামুদপুর গ্রামে মৃত ফয়েজ উদ্দিনের ছেলে। 

পুলিশ জানায়, দীর্ঘ ১২বছর আগে বিরামপুরের জোতবানি ইউনিয়নের চকশুলবান গ্রামের জেসমিন আক্তারের সাথে একই উপজেলার কাটলা ইউনিয়নের পলিখিয়ার মামুদপুর গ্রামের আব্দুর রাজ্জাক বিদ্যুতের বিয়ে হয়। বিয়ের পর থেকেই সংসারে বিবাদ লেগেই থাকত। ২৩ আগস্ট সোমবার দুপুরে নিজ বাড়ির ওঠানে তুচ্ছ ঘটনায় স্ত্রী জেসমিন আক্তারকে অকথ্য ভাষায় গালিগালাজ সহ বেধড়ক মারপিট করে স্বামী আব্দুর রাজ্জাক বিদ্যুৎ। এ ঘটনার কিছুক্ষণ পরে আত্মহত্যার উদ্দেশ্যে কিটনাশক পান করেন জেসমিন আক্তার। পরে স্থানীয়দের সহযোগিতায় ওইদিন সন্ধ্যায় বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। এর পরদিন ২৫ আগস্ট বুধবার ভোরে জেসমিন আক্তারের মৃত্যু হয়। বিষয়টি পুলিশকে না জানিয়ে বুধবার দুপুরেই আলামত নষ্ট করার উদ্দেশ্যে জেসমিন আক্তারের লাশ দ্রুত দাফন করা হয়।

বিরামপুর থানার ওসি সুমন কুমার মহন্ত বিষয়টি নিশ্চিত করে বলেন, আত্মহত্যার প্ররোচনা এবং দ্রুত আলামত নষ্টের অভিযোগে অভিযুক্ত আব্দুর রাজ্জাককে গ্রেফতার করা হয়েছে। বিষয়টি তদন্তকরে ঘটনায় জতিড় সকলকেই আইনের আওতায় আনা হবে। গ্রেফতারকৃত ব্যক্তিকে বৃহস্পতিবার দুপুরে আদালতের মাধ্যমে দিনাজপুর কারাগারে প্রেরণ করা হয়েছে।

– দিনাজপুর দর্পণ নিউজ ডেস্ক –