ব্রেকিং:
করোনায় আক্রান্ত হয়ে রংপুর বিভাগের কুড়িগ্রামে আরো একজনের মৃত্যু। রংপুর নগরীতে করোনা সংক্রমণ ঠেকাতে জীবাণুনাশক স্প্রে করছে সিটি কর্পোরেশন।
  • বৃহস্পতিবার   ১৫ এপ্রিল ২০২১ ||

  • বৈশাখ ২ ১৪২৮

  • || ০২ রমজান ১৪৪২

সর্বশেষ:
রংপুর নগরীর শাপলা চত্বর এলাকায় র‌্যাব-১৩ এর উদ্যোগে করোনা সংক্রমণ রোধে জনসচেতনতামূলক প্রচারণা চলছে। করোনাভাইরাস সংক্রমণ মোকাবিলায় সারাদেশে দ্বিতীয় দিনের মতো সর্বাত্মক লকডাউন চলছে। প্রবাসী কর্মীদের জন্য বিশেষ ফ্লাইটের ব্যবস্থা করছে সরকার বসুন্ধরার হাসপাতাল ‘উধাও’ হয়নি, বণ্টন হয়েছে- স্বাস্থ্যের ডিজি রংপুরসহ দেশের তিন বিভাগ ও দুই জেলার একাধিক স্থানে কালবৈশাখী ঝড়ের আভাস দিয়েছে আবহাওয়া অধিদপ্তর। সর্বাত্মক লকডাউনের দ্বিতীয় দিনেও রংপুরে রাস্তার মোড়ে মোড়ে বসেছে পুলিশের চেকপোস্ট।

বোচাগঞ্জে ৩০ দিনব্যাপী প্রশিক্ষন শেষে সেলাই মেশিন বিতরণ 

প্রকাশিত: ৭ জানুয়ারি ২০২১  

মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের অর্থায়নে প্রশিক্ষণের মাধ্যমে নারীর কর্মসংস্থান এবং উদ্যোক্তা সৃষ্টি কর্মসূচির লক্ষে কলোনীপাড়া  মহিলা উন্নয়ন সমিতি (কেএমডিএস)এর বাস্তবায়নে, বোচাগঞ্জ উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয় ৩০ দিন ব্যাপী ফ্যাশন ও সেলাই প্রশিক্ষণ কর্মসূচি শেষে মঙ্গলবার বিকেলে ৩০ জন প্রশিক্ষণার্থীদের মাঝে সনদপত্র ও সেলাই মেশিন বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বোচাগঞ্জ উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা আফসানা মোস্তারী।

অনুষ্ঠানে কলোনীপাড়া মহিলা উন্নয়ন সমিতি (কেএমডিএস) এর নির্বাহী পরিচালক ও দিনাজপুর উইমেন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রিজ এর সভাপতি মোছাঃ জান্নাতুস সাফা শাহিনুর এর সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কেএমডিএস এর প্রোগ্রাম পরিচালক মোঃ শাহীনুল ইসলাম মুকুল, প্রোগ্রাম অফিসার মোঃ আব্দুল কুদ্দুস, অফিস সহকারি মোঃ হামিদুর রহমান ও শামীম হোসেন প্রমূখ।

উল্লেখ্য যে, প্রশিক্ষণের মাধ্যমে নারীর কর্মসংস্থান এবং উদ্যোক্তা সৃষ্টি কর্মসূচির লক্ষে বোচাগঞ্জ উপজেলায় অনুষ্ঠিত ৩০ দিন ব্যাপী ফ্যাশন ও সেলাই প্রশিক্ষণ কর্মসূচিটি গত ৩ সেপ্টেম্বর’২০২০ উদ্বোধন করা হয় এবং ৩০ দিন প্রশিক্ষণ শেষে ৫ জানুয়ারি’২০২১ ইং বিকেল সাড়ে ৩টায় ৩০জন প্রশিক্ষণার্থীদের মাঝে সনদপত্র ও সেলাই মেশিন বিতরণ করা হয়।

– দিনাজপুর দর্পণ নিউজ ডেস্ক –