ব্রেকিং:
বিশ্বব্যাপী চলমান মহামারি করোনার কারণে দেশের শিক্ষা প্রতিষ্ঠানের চলমান ছুটি আগামী ৩০ জানুয়ারি পর্যন্ত বাড়াল সরকার। তবে কওমি মাদ্রাসা এই ছুটির আওতায় থাকবে না
  • শুক্রবার   ১৫ জানুয়ারি ২০২১ ||

  • মাঘ ২ ১৪২৭

  • || ০১ জমাদিউস সানি ১৪৪২

সর্বশেষ:
মুজিববর্ষ উপলক্ষে বাড়ী পাচ্ছে কিশোরগঞ্জের ১৪০টি পরিবার উলিপুর পৌর নির্বাচন: ‘উন্নয়নের স্বার্থে নৌকায় ভোট দেয়ার আহ্বান’ নীলফামারীতে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে কম্বল বিতরণ কুড়িগ্রামের চরাঞ্চলে শীতবস্ত্র বিতরণ ত্যাগী নেতাকর্মীদের দলে মূল্যায়ন করতে হবে: ড. হাছান মাহমুদ

বোচাগঞ্জে ৩০ দিনব্যাপী প্রশিক্ষন শেষে সেলাই মেশিন বিতরণ 

প্রকাশিত: ৭ জানুয়ারি ২০২১  

মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের অর্থায়নে প্রশিক্ষণের মাধ্যমে নারীর কর্মসংস্থান এবং উদ্যোক্তা সৃষ্টি কর্মসূচির লক্ষে কলোনীপাড়া  মহিলা উন্নয়ন সমিতি (কেএমডিএস)এর বাস্তবায়নে, বোচাগঞ্জ উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয় ৩০ দিন ব্যাপী ফ্যাশন ও সেলাই প্রশিক্ষণ কর্মসূচি শেষে মঙ্গলবার বিকেলে ৩০ জন প্রশিক্ষণার্থীদের মাঝে সনদপত্র ও সেলাই মেশিন বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বোচাগঞ্জ উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা আফসানা মোস্তারী।

অনুষ্ঠানে কলোনীপাড়া মহিলা উন্নয়ন সমিতি (কেএমডিএস) এর নির্বাহী পরিচালক ও দিনাজপুর উইমেন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রিজ এর সভাপতি মোছাঃ জান্নাতুস সাফা শাহিনুর এর সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কেএমডিএস এর প্রোগ্রাম পরিচালক মোঃ শাহীনুল ইসলাম মুকুল, প্রোগ্রাম অফিসার মোঃ আব্দুল কুদ্দুস, অফিস সহকারি মোঃ হামিদুর রহমান ও শামীম হোসেন প্রমূখ।

উল্লেখ্য যে, প্রশিক্ষণের মাধ্যমে নারীর কর্মসংস্থান এবং উদ্যোক্তা সৃষ্টি কর্মসূচির লক্ষে বোচাগঞ্জ উপজেলায় অনুষ্ঠিত ৩০ দিন ব্যাপী ফ্যাশন ও সেলাই প্রশিক্ষণ কর্মসূচিটি গত ৩ সেপ্টেম্বর’২০২০ উদ্বোধন করা হয় এবং ৩০ দিন প্রশিক্ষণ শেষে ৫ জানুয়ারি’২০২১ ইং বিকেল সাড়ে ৩টায় ৩০জন প্রশিক্ষণার্থীদের মাঝে সনদপত্র ও সেলাই মেশিন বিতরণ করা হয়।

– দিনাজপুর দর্পণ নিউজ ডেস্ক –