ব্রেকিং:
করোনায় আক্রান্ত হয়ে রংপুর বিভাগের কুড়িগ্রামে আরো একজনের মৃত্যু। রংপুর নগরীতে করোনা সংক্রমণ ঠেকাতে জীবাণুনাশক স্প্রে করছে সিটি কর্পোরেশন।
  • বৃহস্পতিবার   ১৫ এপ্রিল ২০২১ ||

  • বৈশাখ ২ ১৪২৮

  • || ০২ রমজান ১৪৪২

সর্বশেষ:
রংপুর নগরীর শাপলা চত্বর এলাকায় র‌্যাব-১৩ এর উদ্যোগে করোনা সংক্রমণ রোধে জনসচেতনতামূলক প্রচারণা চলছে। করোনাভাইরাস সংক্রমণ মোকাবিলায় সারাদেশে দ্বিতীয় দিনের মতো সর্বাত্মক লকডাউন চলছে। প্রবাসী কর্মীদের জন্য বিশেষ ফ্লাইটের ব্যবস্থা করছে সরকার বসুন্ধরার হাসপাতাল ‘উধাও’ হয়নি, বণ্টন হয়েছে- স্বাস্থ্যের ডিজি রংপুরসহ দেশের তিন বিভাগ ও দুই জেলার একাধিক স্থানে কালবৈশাখী ঝড়ের আভাস দিয়েছে আবহাওয়া অধিদপ্তর। সর্বাত্মক লকডাউনের দ্বিতীয় দিনেও রংপুরে রাস্তার মোড়ে মোড়ে বসেছে পুলিশের চেকপোস্ট।

বোর্ডের বিপক্ষে যাওয়ার ক্ষমতা আমার ছিলো: মাশরাফি 

প্রকাশিত: ৫ এপ্রিল ২০২১  

বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা বলেছেন, একসময় দেশের গণমাধ্যম, জনগণের সমর্থন আমার ছিলো আমি চাইলে বোর্ডের বিপক্ষে যেতে পারতাম, বোর্ডের বিপক্ষে যাওয়ার ক্ষমতা আমার ছিলো।

খেলাধুলা ভিত্তিক একটি ইউটিউব চ্যানেলে দেওয়া সাক্ষাৎকারে তিনি এসব কথা বলেন। মাশরাফি বলেন, শ্রীলঙ্কা সফরে সেই ব্যক্তি ( নাম প্রকাশে অনিচ্ছুক) তার সঙ্গে কথা বলার পরই তিনি বুঝতে পারেন তাকে নিয়ে ষড়যন্ত্র হচ্ছে।

সেই অজ্ঞাত ব্যক্তির সঙ্গে কথা বলার পরই তিনি টি-টোয়েন্টি ছাড়ার সিদ্ধান্ত নেন। মাশরাফি বলেন, শ্রীলঙ্কা থেকে এসে ঠাণ্ডামাথায় আমি অবসর নিয়েছি। আমি মনে করি সেটাই আমার সঠিক সিদ্ধান্ত ছিলো। আমার ২০ বছরের ক্রিকেট ক্যারিয়ারে বোর্ডের কারো সঙ্গেই কখনও আমার কোনো বিরোধ ঘটেনি।

সাবেক এই অধিনায়ক বলেন, আমি ক্রিকেট বোর্ডের প্রতি সম্মান রেখেছি। আমি এমন কোনো কথা বলেনি যেটা বোর্ডের সঙ্গে সাংঘর্ষিক হয়। আমি যেহেতু বোর্ডের বেতন নেই তাই আমি চাইনি বোর্ডের বিপক্ষে কোনো কথা বলতে। আমি আমার কষ্ট আমার ভিতরেই রেখে দিয়েছিলাম। এই সব চিন্তা করেই তখন আমি চুপ থেকেছি।

– দিনাজপুর দর্পণ নিউজ ডেস্ক –