• বৃহস্পতিবার   ০৩ ডিসেম্বর ২০২০ ||

  • অগ্রাহায়ণ ১৮ ১৪২৭

  • || ১৭ রবিউস সানি ১৪৪২

সর্বশেষ:
‘সরকার পার্বত্য চট্টগ্রামসহ দেশের শান্তি বজায় রাখতে বদ্ধপরিকর’ কুড়িগ্রামে ট্রলিচাপায় সাবেক ইউপি চেয়ারম্যান নিহত ছদ্মবেশে সরকারি অফিস থেকে দালাল ধরলেন ম্যাজিস্ট্রেট ভঙ্গুর সাংগঠনিক অবস্থার কারণে নিশ্চিহ্নের পথে বিএনপি চীনা বা ভারতীয় ঋণের ফাঁদের গল্প তথ্যভিত্তিক নয়- পররাষ্ট্রমন্ত্রী

‘মহামারিতেও বিএনপি-জামায়াতের সন্ত্রাসী কার্যকলাপ থেমে নেই’

প্রকাশিত: ২০ নভেম্বর ২০২০  

দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, ঢাকায় সাম্প্রতিক সন্ত্রাসী ঘটনাই প্রমাণ করে, বিএনপি যেমন জামায়াতের সংশ্রব ছাড়েনি, তেমনি ছাড়েনি সন্ত্রাসের রাজনীতিও।

তিনি বলেন, করোনাভাইরাসের কারণে মানুষ একটি অস্থির সময় পার করছে। সারাবিশ্বে করোনার দ্বিতীয় ঢেউ শুরু হয়ে গেছে। আমাদের আস্থার প্রতীক, ভরসার সর্বশেষ আশ্রয়স্থল প্রানমন্ত্রী শেখ হাসিনার দক্ষ নেতৃত্বে করোনা মহামারির ধাক্কা সামলিয়ে একটি সুন্দর সময় যখন চলছে, মানুষের জীবন যখন স্বাভাবিক হতে শুরু করেছে ঠিক এমন একটি সময় আবার বিএনপি-জামায়াত জোট আগুন-সন্ত্রাসের খেলায় মেতে উঠেছে। বাসে অগ্নিসংযোগ ও বিভিন্ন সময়ে উসকানিমূলক বক্তব্য দিয়ে দেশকে অস্থিতিশীল করা বিএনপির ষড়যন্ত্রেরই অংশ। মহামারিতেও বিএনপি-জামায়াতের সন্ত্রাসী কার্যকলাপ থেমে নেই। 


শুক্রবার দুপুরে কাহারোল কেন্দ্রীয় হরিমন্দির প্রাঙ্গনে উপজেলা পুজা উদযাপন পরিষদ ও বাংলাদেশ ব্রাহ্মন সংসদ উপজেলা শাখার আয়োজনে বিজয়া পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


এমপি গোপাল আরো বলেন, বিশ্বের বিভিন্ন জায়গায় ধর্ম নিয়ে রাজনীতি হলেও শেখ হাসিনার নেতৃত্বে আজকের বাংলাদেশ উন্নয়নের পাশাপাশি সা¤প্রদায়িক স¤প্রীতির রোল মডেল। সা¤প্রদায়িক স¤প্রীতি হারিয়ে গেলে বাংলাদেশ পরাজিত হবে, বাংলাদেশের অস্তিত্ব বিপন্ন হবে। তাই যেকোনো মূল্যে এই স¤প্রীতি ধরে রাখতে হবে।

তিনি বলেন, শেখ হাসিনার রাজনীতি প্রতিটি মানুষ জাতি-ধর্ম-বর্ণ নির্বিশেষে সকলের অধিকার প্রতিষ্ঠার রাজনীতি। তিনি বাংলাদেশকে সুন্দরভাবে এগিয়ে নিতে সবাইকে একযোগে কাজ করার আহ্বান জানান।


উপজেলা পুজা উদযাপন পরিষদের সভাপতি রাজেন্দ্র দেব নাথ এর সভাপতিত্বে অনুষ্ঠানে উদ্বোধকে বক্তব্য রাখেন বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ জেলা শাখার সভাপতি সুনীল চক্রবর্তী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন রাজদেবোত্তর এস্টেট এর এজেন্ট রনজিৎ সিংহ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি একেএম ফারুক, কাহারোল থানার ওসি আব্দুল মনোজ কুমার, বাংলাদেশ পুজা উদযাপন পরিষদের জেলা শাখার সাধারন সম্পাদক উত্তম রায়, জেলা পরিষদের সদস্য মো. আতাউর রহমান বাবু।


অনুষ্ঠানটি সঞ্চালনা করেন উপজেলা পুজা উদ্যাপন পরিষদের সাধারণ সম্পাদক সুকুমার রায়।


ডায়াবেটিস বিশেষজ্ঞ ডাঃ ডিসি রায় এর সহযোগিতায় অনুষ্ঠানে আসা ভক্তদের বিনামূল্যে ডায়াবেটিস পরীক্ষা করা হয়।

– দিনাজপুর দর্পণ নিউজ ডেস্ক –