ব্রেকিং:
দিনাজপুরে গত ২৪ ঘণ্টায় ৫ জন ব্যক্তি করোনা ভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৪ হাজার ৬৫৯ জনে। সোমবার বিষয়টি নিশ্চিত করেছেন দিনাজপুরের সিভিল সার্জন ডাঃ মোঃ আব্দুল কুদ্দুছ। রংপুরের লালবাগের একটি ছাত্রীনিবাসে এক শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার।
  • সোমবার   ২৫ জানুয়ারি ২০২১ ||

  • মাঘ ১২ ১৪২৭

  • || ১১ জমাদিউস সানি ১৪৪২

সর্বশেষ:
অনুমোদন পেল দেশে উদ্ভাবিত প্রথম পিসিআর টেস্ট কিট দারিদ্র্যের হার বেড়ে ৪২ শতাংশ হওয়ার তথ্য সঠিক নয় বিরামপুর সীমান্তে আটক মহিষ নিলামে বিক্রি পেট্রলপাম্পে পরিমাপে কম, ছদ্মবেশে ধরলেন ম্যাজিস্ট্রেট বাংলাদেশের মানুষের জন্য এটি সবচেয়ে বড় উৎসব- প্রধানমন্ত্রী

যারা নৌকা মার্কায় ভোট দেবে তারা স্বাধীনতার পক্ষে- নানক

প্রকাশিত: ২৪ ডিসেম্বর ২০২০  

সাবেক স্থানীয় সরকার প্রতিমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি মন্ডলীয় সদস্য এ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক  বলেছেন' ভোট হচ্ছে আপনাদের কাছে। আপনাদের বিবেক বলবে আপনি ভোট কাকে দেবেন।  আমি মন্ত্রী থাকাকালীন পাঁচ বছরেও আমার কাছে একবারও যাননি উন্নয়নের জন্য বর্তমান মেয়র।  শেখ হাসিনা ১২ বছর ধরে ক্ষমতায় এর পর এই ১২ বছরেও পঞ্চগড়ে পৌরসভার উন্নয়নের জন্য তিনি মন্ত্রণালয় যাননি।  তার মানে তিনি হলেন বিএনপির আমি হলাম আওয়ামীলীগ এই লজ্জা শরম তিনি আমার কাছে যাননি ।

এসময় তিনি আরও বলেন, পৌরসভার উন্নয়নে আপনারা ২৮ তারিখের নৌকা মার্কায় ভোট দিয়ে জাকিয়া কে জয়যুক্ত করুন। এতে এলাকার উন্নয়ন হবে এবং জাকিয়াকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভালোমতোই চেনেন । কাজেই আমি বলতে পারি জাকিয়াকে ভোট দিলে সেই ভোট হবে স্বাধীনতার পক্ষে,সেই ভোট দেয়া হবে শেখ হাসিনাকে দেয়া। শুধু তাই নয় জাকিয়াকে নৌকা মার্কায় ভোট দিলে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে শ্রদ্ধা জানানো হবে।  

আজ বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) বিকেলে পঞ্চগড় পৌরসভা নির্বাচনের জাকিয়া খাতুনের নৌকা মার্কার জনসভায় প্রধান অতিথির বক্ত্যবে তিনি এ কথা বলেন। এসময় উক্ত পৌরসভা নির্বাচনের জাকিয়া খাতুনের নৌকা মার্কার জনসভায় বাংলাদেশ আওয়ামীলীগ জেলা পঞ্চগড় জেলা শাখার সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ার সাদাত সম্রাটের সঞ্চালনায় ও সহ-সভাপতি আবু তোয়াবুর রহমানের সভাপতিত্বে   

প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন,বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ মহিলা আওয়ামিলীগ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মাহমুদা বেগম, বাংলাদেশ কৃষকলীগের কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি আব্দুল লতিফ তারিন ও পঞ্চগড় পৌরসভা নির্বাচনে আ'লীগের সমর্থিত প্রার্থী জাকিয়া খাতুনসহ  জেলা আওয়ামীলীগের বিভিন্ন নেতাকর্মীরা। 

– দিনাজপুর দর্পণ নিউজ ডেস্ক –