• শনিবার ২৭ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ১২ ১৪৩১

  • || ১৯ মুহররম ১৪৪৬

সর্বশেষ:
সর্বোচ্চ আদালতের রায়ই আইন হিসেবে গণ্য হবে: জনপ্রশাসনমন্ত্রী। ২৫ জুলাই পর্যন্ত এইচএসসির সব পরীক্ষা স্থগিত।

শাহরুখের চাওয়ার জবাবে যা বললেন আলিয়া

প্রকাশিত: ৩ সেপ্টেম্বর ২০২৩  

মুক্তির অপেক্ষায় থাকা পরম প্রতীক্ষিত বলিউড চলচ্চিত্রগুলোর মধ্যে নিশ্চিতভাবেই সবার ওপরে রয়েছে ‘জাওয়ান’। অনেক আগেই সিনেমাটির প্রিভিউ ও বেশ কয়েকটি গান প্রকাশ্যে এসেছে। তবে ‘জাওয়ান’ নিয়ে দর্শকদের আগ্রহ বহুগুণে বাড়িয়ে দিয়েছে সিনেমাটির ট্রেইলার।

বৃহস্পতিবার (৩১ আগস্ট) দুপুরে প্রকাশিত হয়েছে ‘জাওয়ান’ ছবির ট্রেইলার। পৌনে তিন মিনিটের এই ট্রেইলারে রহস্য, টানটান উত্তেজনা, রোমহর্ষ সংলাপ, ধুন্ধুমার অ্যাকশন- সবই ছিল। বৈচিত্র্যের জন্য মাঝেমাঝে ছিল রোমান্স-কমেডির ছোঁয়াও।

‘জাওয়ান’ সিনেমায় আলিয়া ভাট অভিনয় করেননি। তবে ট্রেইলারের সুবাদে কাজ না করেও সিনেমাটির অংশ হয়ে গেছেন এই অভিনেত্রী। ট্রেইলারের একটি দৃশ্যে মেট্রোরেল হাইজ্যাকের সময়ে শাহরুখকে জিজ্ঞেস করা হয়, সে কী চায়? ঠাট্টার ছলে তার জবাব, ‘চাই তো আলিয়া ভাটকে!’

‘জাওয়ান’ সিনেমার ট্রেইলার প্রকাশের পর শাহরুখের বলা অনেক সংলাপই সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে যায়। তার মধ্যে অন্যতম হলো আলিয়া ভাটকে চাওয়ার এই সংলাপ। এক ব্যবহারকারী বলেন, আলিয়া ভাটকে চাই সংলাপটি সিলেবাসের বাইরে থেকে এসেছে (অপ্রত্যাশিত অর্থে)। শাহরুখের সঙ্গে কণ্ঠ মিলিয়ে আরেক ব্যবহারকারী বলেন, আমরা সবাই আলিয়া ভাটকে চাই।

কিন্তু যাকে চাওয়া নিয়ে এত কথা, সেই আলিয়া ভাটের মন্তব্য কী? শাহরুখের মুখে নিজেকে চাওয়ার কথা শুনে বেশ মজাই পেয়েছেন এই চিত্রনায়িকা। পাশাপাশি ‘জাওয়ান’ সিনেমার ট্রেইলার নিয়েও বেশ উচ্ছ্বসিত আলিয়া। ইনস্টাগ্রাম স্টোরিতে ‘জাওয়ান’ সিনেমার ট্রেইলার শেয়ার দিয়ে ক্যাপশনে আলিয়া বলেছেন, ‘আর শুধু শাহরুখকে চায় পুরো দুনিয়ার সবাই। কী দুর্দান্ত এক ট্রেইলার। সিনেমাটির মুক্তির আর বেশিদিন নেই।

ব্যক্তিগত ও পেশাগত জীবনে শাহরুখের সঙ্গে বরাবরই সুসম্পর্ক রয়েছে আলিয়ার। ২০১৬ সালে মুক্তিপ্রাপ্ত ‘ডিয়ার জিন্দেগি’ সিনেমায় তারা একত্রে অভিনয় করেছেন। ‘ডার্লিংস’ সিনেমায় শাহরুখের সঙ্গে সহ-প্রযোজনাও করেন এ চিত্রনায়িকা। আলিয়ার সর্বশেষ মুক্তি পাওয়া ‘রকি অউর রানী কি প্রেম কাহানি’ সিনেমায়ও অভিনেত্রীকে লিপ সিঙ্কিংয়ে সহায়তা করেছেন শাহরুখ।

‘জাওয়ান’ সিনেমায় শাহরুখের বিপরীতে আছেন দক্ষিণ ভারতীয় সিনেমার তারকা নয়নতারা। পাশাপাশি নেতিবাচক ভূমিকায় দেখা যাবে খ্যাতনামা অভিনেতা বিজয় সেথুপতিকে। সেই সঙ্গে সঞ্জয় দত্ত, ‘দ্য ফ্যামিলি ম্যান’ খ্যাত প্রিয়ামনি, ‘দঙ্গল’ খ্যাত সানিয়া মালহোত্রা, কমেডি তারকা সুনীল গ্রোভারকেও এ সিনেমায় দেখা যাবে। বিশেষ একটি দেখা যাবে দীপিকা পাড়ুকোনকেও। হিন্দির সঙ্গে ‘জাওয়ান’ সিনেমাটি তামিল ও তেলুগু ভাষায় আগামী ৭ সেপ্টেম্বর মুক্তি পাবে।

– দিনাজপুর দর্পণ নিউজ ডেস্ক –