• শনিবার   ২৮ জানুয়ারি ২০২৩ ||

  • মাঘ ১৫ ১৪২৯

  • || ০৫ রজব ১৪৪৪

সর্বশেষ:
বৃষ্টি নামলেই শীত, লঘুচাপের ইঙ্গিত দেশে নতুন সুপারফুড ‘সাউ কিনোয়া-১’ ‘আগামী নির্বাচন সুষ্ঠু করতে সরকার সব ধরনের প্রস্তুতি নিচ্ছে’ স্বল্প খরচে বিদ্যুৎ উৎপাদনের লক্ষ্য গ্রহণ করতে হবে জমি নিয়ে সংঘর্ষে দুই যুবক নিহত: ঘটনা জেরে ৩০ বাড়িতে আগুন

শেখ হাসিনার নেতৃত্বে আলোকিত হয়েই দেশ এগোবে: স্বরাষ্ট্রমন্ত্রী

প্রকাশিত: ২৪ জানুয়ারি ২০২৩  

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাওয়া দেশ কোনোদিন অন্ধকারে যাবে না। জনগণ বিশ্বাস করেন শেখ হাসিনার বিকল্প নেই। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আলোকিত হয়েই দেশ এগিয়ে যাবে।

মঙ্গলবার দুপুরে লালমনিরহাটের হাতীবান্ধার গড্ডিমারী ইউনিয়নের তিস্তা ব্যারেজ সংলগ্ন দোয়ানী এলাকায় শীতবস্ত্র কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)-১৩ আয়োজিত অনুষ্ঠানে প্রায় ছয় হাজার অসহায় ও দুস্থ শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়।

আসাদুজ্জামান খান কামাল বলেন, এ দেশের মানুষ আর কোনোদিন সন্ত্রাস-জঙ্গিবাদে সমর্থন দেবে না। পৃথিবীর অনেক দেশ বাংলাদেশের সন্ত্রাস-জঙ্গিবাদ দমনের প্রশংসা করে। আমরা সব চ্যালেঞ্জকে অতিক্রম করে একটা সুন্দর পরিস্থিতিতে এসেছি। আমাদের আইনশৃঙ্খলা বাহিনী ও দক্ষ প্রশাসন অভিজ্ঞতা, সাহসিকতা ও দেশপ্রেম দিয়ে জনসেবা করছে।

তিনি বলেন, র‍্যাব জনগণের সেবায় কাজ করে যাচ্ছে। র‍্যাব সেবার মাধ্যমে বাংলাদেশের মানুষের হৃদয় জয় করেছে। জনগণের আস্থা অর্জনে সক্ষম হয়েছে র‍্যাব।

স্বরাষ্ট্রমন্ত্রী আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দক্ষতা, দূরদর্শিতা এবং নেতৃত্বে আমরা ভালো আছি। জনগণ আর কোনোদিন জঙ্গিবাদ, সন্ত্রাসের মদদ দাতাদের সমর্থন দেবে না।

এ সময় আরো উপস্থিত ছিলেন- লালমনিরহাট-১ আসনের সংসদ সদস্য মোতাহার হোসেন, র‍্যাবের মহাপরিচালক অতিরিক্ত আইজিপি এম খুরশীদ হোসেন, রংপুর রেঞ্জ ডিআইজি মোহাম্মদ আবদুল আলীম মাহমুদ, লালমনিরহাট জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মতিউর রহমান, লালমনিরহাট জেলার পুলিশ সুপার সাইফুল ইসলাম প্রমুখ।

– দিনাজপুর দর্পণ নিউজ ডেস্ক –