• মঙ্গলবার   ২২ সেপ্টেম্বর ২০২০ ||

  • আশ্বিন ৭ ১৪২৭

  • || ০৪ সফর ১৪৪২

সর্বশেষ:
রংপুরের বহুল আলোচিত দুই বোন হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন করেছে পুলিশ খালিদ মাহমুদ চৌধুরীর রোগমুক্তি কামনায় বীরগঞ্জে দোয়া মাহফিল নীলফামারীতে কাঁটাতার কেটে চিলাহাটি-হলদিবাড়ি জুড়ছে রেল লাইন কুড়িগ্রামে হত্যা মামলায় একজনের মৃত্যুদন্ড র‌্যাবের অভিযানে নীলফামারীতে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার
২৬৫

সরকারের সিদ্ধান্ত অনুসরণ করছে শতকরা ৯৫ জন:নৌপরিবহন প্রতিমন্ত্রী 

প্রকাশিত: ৩১ মে ২০২০  

নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, দেশের ৯৫ ভাগ মানুষ সরকারের সিদ্ধান্ত অনুসরণ করছে। ফেরিঘাটের এক হাজার, দুই হাজার বা পাঁচ হাজার মানুষ দেখে বাংলাদেশকে মূল্যায়ণ করা যাবে না।

প্রতিমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রীর ত্রাণ কার্যক্রমের সঙ্গে জড়িত সংশ্লিষ্টদের সতর্ক থাকতে হবে। ত্রাণ কার্যক্রমের তালিকায় থাকা কোনো নাম যেন বাদ না যায় সে বিষয়ে আরো সজাগ থাকার পরামর্শ দেন। 

গতকাল শনিবার দিনাজপুরের বিরলে করোনা পরিস্থিতি নিয়ে উপজেলা প্রশাসন আয়োজিত এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, বর্তমানে দেশের কানেক্টিভিটি খুবই স্ট্রং, এক্ষত্রে ফাঁকি দেয়ার সুযোগ নেই। ত্রাণ কার্যক্রম নিয়ে অনেকে অহেতুক বিতর্ক করেছে। অনেকের নগদ বা বিকাশের অ্যাকাউন্ট নেই। তাই দোকানের বা নিরাপদ কারো নম্বর দেয়া হয়েছে। তাদেরকে তালিকা থেকে বাদ দেয়া হয়নি।  

তিনি বলেন, ভ্যানওয়ালা বা জুতা সেলাই যে করে তার কিন্তু বিকাশ নম্বরের দরকার নেই, যদি না তার কোনো সন্তান বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা না করে।

করোনা মোকাবিলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃঢ় নেতৃত্বের কথা তুলে ধরে তিনি বলেন, সমগ্র পৃথিবী আজকে অস্থির। মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পও অস্থির হয়ে বিভিন্ন কথা বলছেন। ইতালির প্রধানমন্ত্রী আকাশের দিকে চেয়ে কান্না করেছেন। বৃটেনে বরিস জনসন নিজেই আক্রান্ত। সেখানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের প্রতিনিয়ত সাহস দিয়ে যাচ্ছেন।

খালিদ মাহমুদ চৌধুরী বলেন, প্রধানমন্ত্রী মসজিদ, কওমী মাদ্রাসা ও খেটে খাওয়া মানুষদের মাঝে নগদ অর্থ বিতরণ করেছেন। তার এসব কার্যক্রম স্মরণীয় হয়ে থাকবে। 

– দিনাজপুর দর্পণ নিউজ ডেস্ক –
দিনাজপুর বিভাগের পাঠকপ্রিয় খবর