ব্রেকিং:
লালমনিরহাটে পুলিশ অফিসারের বুদ্ধিমত্তায় ২ ধর্ষক আটক দুর্নীতির সাথে জড়িত পুলিশ সদস্যদের জায়গা থানায় হবে না-রংপুর জেলা পুলিশ সুপার বিপ্লব কুমার সরকার ঠাকুরগাঁওয়ে ক্ষুদ্র নৃ-গোষ্ঠী শিক্ষার্থীদের মাঝে বাইসাইকেল বিতরণ সরকার পতনের সক্ষমতা বিএনপির নেই: মাহবুব উল আলম হানিফ উপকারভোগীর মোবাইলে ভাতার টাকা পাঠানোর নির্দেশ প্রধানমন্ত্রীর
  • শুক্রবার   ১৫ জানুয়ারি ২০২১ ||

  • মাঘ ২ ১৪২৭

  • || ০১ জমাদিউস সানি ১৪৪২

সর্বশেষ:
আমার দল ও আমি সেবক হিসেবে কাজ করে যেতে চাই: প্রধানমন্ত্রী ভারতে কুচকাওয়াজে অংশ নেবে বাংলাদেশ সশস্ত্র বাহিনীর ১২২ সদস্য করোনা আপডেট: গত ২৪ ঘন্টায় দেশে আরও ১৬ জনের মৃত্যু, শনাক্ত ৮১৩ সৈয়দপুর পৌরসভার ভোট স্থগিত করেছে নির্বাচন কমিশন কল্যাণকর প্রতিটি কাজকে প্রশ্নবিদ্ধ করাই বিএনপির স্বভাব: কাদের

স্বাধীনতাবিরোধীদের শেকড় এদেশ থেকে উপড়ে ফেলা হবে- এমপি গোপাল

প্রকাশিত: ২০ ডিসেম্বর ২০২০  

দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য ও হিন্দু ধর্মীয় কল্যান ট্রাস্টে সিনিয়র সহ-সভাপতি মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, শেখ হাসিনার কাছেই মুক্তিযুদ্ধের বাংলাদেশ নিরাপদ। মুক্তিযুদ্ধের বাংলাদেশ রক্ষার ক্ষেত্রে শেখ হাসিনার কোন বিকল্প নেই। তিনি ছিলেন বিধায় যুদ্ধাপরাধীদের বিচার হয়েছে। তিনি আছেন বিধায় মুক্তিযোদ্ধারা স্যালুট পাচ্ছেন, নিয়মিত ভাতা পাচ্ছেন। তিনি আছেন বিধায় হাসপাতালে মুক্তিযোদ্ধাদের জন্য বিনামূল্যে কেবিন থাকে। সরকারি যানবাহনে মুক্তিযোদ্ধারা বিনা ভাড়ায় চলতে পারেন। তাঁর জন্যই মুক্তিযোদ্ধাদের বীর মুক্তিযোদ্ধা হিসেবে আইনি স্বীকৃতি দেওয়া হয়েছে। আর স্বাধীনতাবিরোধীদের শেকড় এদেশ থেকে উপড়ে ফেলা হবে।


শুক্রবার রাণীশংকৈল উপজেলার কিশানপুর ইউনিয়নে নুনতোর সার্বজনীন দুর্গা মন্দিও, শ্রী কৃষ্ণের দোলযাত্রা মন্দির ও ভদ্রকালি ধামের ভিত্তি প্রস্তর স্থাপন এবং সীমানা প্রাচীর নির্মাণ কাজে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

উপজেলা নির্বাহী অফিসার সোহেল সুলতান জুলকার নাঈম কবির এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ঠাকুরগাঁও জেলার আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আজিজার রহমান সুজন, জেলা পূজা উদযাপন পরিষদের  সাধারন সম্পাদক তপন কুমার ঘোষ, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের উপজেলা শাখার সাধারন সম্পাদক গোপী কৃষ্ণ রায়। 

এদিকে রানীশংকৈল উপজেলার চন্দনচহট ভাবকি উত্তর মধ্যপাড়া শ্রী শ্রী রাধা কৃষ্ণ মন্দির পরিদর্শন করেন দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য ও হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের সিনিয়র সহ-সভাপতি মনোরঞ্জন শীল গোপাল।

– দিনাজপুর দর্পণ নিউজ ডেস্ক –