ব্রেকিং:
করোনায় আক্রান্ত হয়ে রংপুর বিভাগের কুড়িগ্রামে আরো একজনের মৃত্যু। রংপুর নগরীতে করোনা সংক্রমণ ঠেকাতে জীবাণুনাশক স্প্রে করছে সিটি কর্পোরেশন।
  • বৃহস্পতিবার   ১৫ এপ্রিল ২০২১ ||

  • বৈশাখ ২ ১৪২৮

  • || ০২ রমজান ১৪৪২

সর্বশেষ:
রংপুর নগরীর শাপলা চত্বর এলাকায় র‌্যাব-১৩ এর উদ্যোগে করোনা সংক্রমণ রোধে জনসচেতনতামূলক প্রচারণা চলছে। করোনাভাইরাস সংক্রমণ মোকাবিলায় সারাদেশে দ্বিতীয় দিনের মতো সর্বাত্মক লকডাউন চলছে। প্রবাসী কর্মীদের জন্য বিশেষ ফ্লাইটের ব্যবস্থা করছে সরকার বসুন্ধরার হাসপাতাল ‘উধাও’ হয়নি, বণ্টন হয়েছে- স্বাস্থ্যের ডিজি রংপুরসহ দেশের তিন বিভাগ ও দুই জেলার একাধিক স্থানে কালবৈশাখী ঝড়ের আভাস দিয়েছে আবহাওয়া অধিদপ্তর। সর্বাত্মক লকডাউনের দ্বিতীয় দিনেও রংপুরে রাস্তার মোড়ে মোড়ে বসেছে পুলিশের চেকপোস্ট।

হিলিতে গরুসহ ৯ চোরকে পুলিশে দিল জনতা 

প্রকাশিত: ২৪ মার্চ ২০২১  

দিনাজপুরের হিলিতে গরু চুরি করে নিয়ে পালিয়ে যাওযার সময় স্থানীয় জনতা একটি ট্রাক ও তিনটি চোরাইকৃত গরুসহ ৯ চোরকে আটক করে পুলিশে সোর্পদ করেছে। মঙ্গলবার সকালে উপজেলার আলীহাট ইউনিয়নের কাশিয়াডাঙ্গা এলাকা থেকে তাদের আটক করে হাকিমপুর থানা পুলিশের কাছে সোর্পদ করা হয়।

আটককৃতরা হলেন দিনাজপুর জেলার বিরামপুর উপজেলার শ্রীপুর গ্রামের তোশারফ হোসেনের ছেলে মুসফিকুর রহমান, বীরগঞ্জ উপজেলার ভোগডোবা গ্রামের হরেণ দাসের ছেলে তাপস দাস, কোতোয়ালি উপজেলার বোদাবাড়ী গ্রামের সুন্দর দাসের ছেলে কৃষ্ণ দাস ও যলীবাড়ি গ্রামের মঞ্জুর ছেলে আরিফ হোসেন, বোচাগঞ্জ উপজেলার শ্রীমন্দপুর গ্রামের বিজয় দাসের ছেলে সুজল দাস, খানসামা উপজেলার নবেশ দাসের ছেলে সাধু চন্দ্র দাস, রংপুর জেলার পীরগঞ্জ থানার চকপাড়া জামালপুর গ্রামের মুনসুর আলীর ছেলে আব্দুল মনিম, নীলফামারী সদর উপজেলার বেলাডাঙ্গা গ্রামের রবি চন্দ্রের ছেলে লিটন চন্দ্র ও একই উপজেলার বাগানবাড়ি গ্রামের জহিমুদ্দীনের ছেলে হযরত আলী।

বিষয়টি নিশ্চিত করে হাকিমপুর থানার ওসি ফেরদৌস ওয়াহিদ জানান, জেলার বোচাগঞ্জ উপজেলা থেকে গরু চুরি করে ট্রাকে করে নিয়ে সকালের দিকে হিলির কাশিডাঙ্গা এলাকা দিয়ে পালিয়ে যাবার সময় স্থানীয় জনতা তাদেরকে একই এলাকার বিভিন্ন জায়গা থেকে আটক করে। পরে স্থানীয়রা ফোন করলে ঘটনাস্থলে গিয়ে চোরাইকৃত তিনটি গরু ও একটি ট্রাক উদ্ধার করে ৯ চোরকে আটক করে থানায় নিয়ে আনা হয়েছে। এ ব্যাপারে হাকিমপুর থানায় আটককৃতদের বিরুদ্ধে মামলা হয়েছে।

– দিনাজপুর দর্পণ নিউজ ডেস্ক –