ব্রেকিং:
যাবজ্জীবন কারাদণ্ড মানে আমৃত্যু কারাবাস- আপিল বিভাগের এমন রায় ‘অসামঞ্জস্যপূর্ণ’ দাবি করে আসামি পক্ষের পুনর্বিবেচনার (রিভিউ) আবেদনের রায় ঘোষণা করা হয়েছে। রায়ে যাবজ্জীবন মানে আমৃত্যু কারাবাস রেখেই আপিল বিভাগ এই চূড়ান্ত রায় ঘোষণা করেন। তবে প্রেক্ষাপট বিবেচনায় আদালত চাইলে ৩০ বছর কারাদণ্ড দিতে পারেন।
  • বুধবার   ০২ ডিসেম্বর ২০২০ ||

  • অগ্রাহায়ণ ১৮ ১৪২৭

  • || ১৬ রবিউস সানি ১৪৪২

সর্বশেষ:
মহান বিজয়ের মাস শুরু ‘মৌলবাদীদের হাতে ভাস্কর্য থাকা না থাকার ইজারা দেয়নি জনগণ’ বিজয়ের মাসে অপশক্তির আস্ফালন রুখতেই হবে রাজনীতিতে ক্রমেই দুর্বল হয়ে পড়ছে বিএনপি আপিল বিভাগের চূড়ান্ত রায়, যাবজ্জীবন মানে আমৃত্যু কারাবাস

হিলিতে নিখোঁজ ২ শিশুকে উদ্ধার করলো পুলিশ 

প্রকাশিত: ২১ আগস্ট ২০২০  

দিনাজপুরের হিলিতে নিখোঁজের ১৬ ঘন্টা পর দুই শিশুকে উদ্ধার করেছে হাকিমপুর থানা পুলিশ। আজ শুক্রবার (২১ আগস্ট) ভোর রাত ৩ টায় পার্শ্ববর্তী থানা নবাবগঞ্জের চড়ারহাট এলাকা থেকে তাদের উদ্ধার করা হয়।

উদ্ধারকৃত শিশুরা হিলির নওপাড়া গ্রামের মাহা আলমের মেয়ে মরিয়ম আক্তার (৯) ও তার খালা রংপুর জেলার পীরগঞ্জ থানার প্রজাপাড়া গ্রামের মৃত জহুরুল হকের মেয়ে জুথি আক্তার (১৪)।

হাকিমপুর থানা অফিসার ইনচার্জ ফেরদৌস ওয়াহিদ জানান, গতকাল বৃহস্পতিবার হিলির নওপাড়া গ্রামে বেলা ১১ টার সময় মরিয়ম ও তার খালা দোকানের যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়ে যায়। সন্ধ্যা পর্যন্ত তারা বাড়ি ফিরে না আসলে তাদের বাবা-মা এলাকা সহ আত্বীয় স্বজনদের বাড়ি খোঁজাখুঁজি করে। তাদের সন্ধান না পাওয়ার পর রাতে থানায় এসে আমাদের অভিযোগ করে। তাদের অভিযোগের ভিত্তিতে এবং নিখোঁজ মেয়েদের কাছে থাকা মোবাইল ফোনের মাধ্যমে পার্শ্ববর্তী নবাবগঞ্জ থানার সহযোগীতায় নবাবগঞ্জ উপজেলার চড়ারহাটে অভিযান পরিচালনা করি। অভিযান চালিয়ে রাত ৩ টায় তাদের উদ্ধার করি।

তিনি আরও জানান, উদ্ধারকৃত দুইজন শিশুকে তাদের অবিভাবকদের হাতে তুলে দেওয়া হয়েছে।


এ ঘটনায় শিশু দু’জনের অবিভাবক ও স্থানীয়রা পুলিশকে আন্তরিকভাবে ধন্যবাদ জানান।

– দিনাজপুর দর্পণ নিউজ ডেস্ক –