• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
বাংলাদেশের জাতীয় পতাকার অন্যতম নকশাকার বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস, আজ ৭৮ বছর বয়সে মৃত্যুবরণ করেছেন। বন্যায় দুবাই এবং ওমানে বাংলাদেশীসহ ২১ জনের মৃত্যু। আন্তর্জাতিক বাজারে আবারও বাড়ল জ্বালানি তেল ও স্বর্ণের দাম। ইসরায়েলের হামলার পর প্রধান দুটি বিমানবন্দরে ফ্লাইট চলাচল শুরু। ইসরায়েল পাল্টা হামলা চালিয়েছে ইরানে।

দিনাজপুরে ২০ কেজি গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

প্রকাশিত: ১৩ ডিসেম্বর ২০২১  

দিনাজপুর বীরগঞ্জে গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযান চালিয়ে ২০ কেজি ৫০০ গ্রাম গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব। এ সময় মাদক দ্রব্য পরিবহন কাজে ব্যবহৃত একটি প্রাইভেটকার আটক করা হয়েছে । 

রোববার বিকেলে দিনাজপুর র‌্যাব-১৩ কার্যালয়ে এক সংবাদ সম্মেলন করে বিষযটি নিশ্চিত করেছেন কোম্পানি কমান্ডারের পক্ষে সহকারী পরিচালক (মিডিয়া) ফ্লাইড লেফটেন্যান্ট মাহমুদ বশির আহমেদ ।

আটক মাদক ব্যবসায়ীরা হলেন, জেলার বেদীগঞ্জ উপজেলার শিমুলতলী গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে আব্দুস সোবাহান,পটুয়াখালী জেলার ধুমকী উপজেলার শ্রীরামপুর গ্রামের মৃত আনোয়ার হোসেনের ছেলে মো. জুয়েল এবং লালমনিরহাট জেলার আদিতমারী উপজেলার কিশামত খদ্দ চন্দ্রপুর গ্রামের মো. শাহাবুদ্দিনের ছেলে গোলাম রব্বানী।  

দিনাজপুর র‌্যাব -১৩ সহকারী পরিচালক জানান, গোপন সংবাদের ভিত্তিতে জেলার বীরগঞ্জ উপজেলার নীজপাড়া ইউপির গোলাপগঞ্জ বাজারস্থ  এলাকায় অভিযান চালিয়ে ২০ কেজি ৫০০ গ্রাম গাঁজাসহ মাদক ব্যবসায়ী মো. জুয়েল. আব্দুস সোবাহান ও গোলাম রব্বানীকে গ্রেফতার করা হয়। এ সময় মাদক দ্রব্য সরবরাহ করার কাজে ব্যবহৃত একটি সাদা রঙের প্রাইভেটকারও উদ্ধার করা হয়। প্রাইভেটকারের ভেতরে বিশেষ কায়দায় এই প্লাষ্টিক কাগজের সঙ্গে মুড়িয়ে প্রাইভেট কারে রাখা হয় । তল্লাশি চালিয়ে গাঁজা উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘ দিন ধরে এই মাদক কারবারের সঙ্গে জড়িত বলেও তারা স্বীকার করেছেন। 

এ বিষয়ে বীরগঞ্জ থানা দিনাজপুর র‌্যাব-১৩ বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে বলে তিনি নিশ্চিত করেছেন।  

– দিনাজপুর দর্পণ নিউজ ডেস্ক –