• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
বাংলাদেশের জাতীয় পতাকার অন্যতম নকশাকার বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস, আজ ৭৮ বছর বয়সে মৃত্যুবরণ করেছেন। বন্যায় দুবাই এবং ওমানে বাংলাদেশীসহ ২১ জনের মৃত্যু। আন্তর্জাতিক বাজারে আবারও বাড়ল জ্বালানি তেল ও স্বর্ণের দাম। ইসরায়েলের হামলার পর প্রধান দুটি বিমানবন্দরে ফ্লাইট চলাচল শুরু। ইসরায়েল পাল্টা হামলা চালিয়েছে ইরানে।

বিরামপুরে বিশেষ অভিযানে ১১ জুয়াড়ি আটক

প্রকাশিত: ৮ অক্টোবর ২০২২  

বিরামপুরে বিশেষ অভিযানে ১১ জুয়াড়িকে গ্রেফতারপূর্বক প্রত্যেক জুয়াড়ীকে এক মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন ভ্রাম্যমাণ আদালত। শুক্রবার দন্ডপ্রাপ্তদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরন করেছে পুলিশ। 

এর আগে বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১১টায় বিরামপুরের দিওড় ইউপির কোচগ্রামের পশ্চিম পার্শ্বে ডিপের ঘর থেকে আটক করে পুলিশ।

কারাদন্ড প্রাপ্তরা হলেন বিরামপুর উপজেলা হাবিবপুর গ্রামের সাইফুল ইসলামের ছেলে সিহাব, দিওড় ইউনিয়নের কোচ গ্রামের মোশারফ হোসেনের ছেলে সেলিম, একই গ্রামের মৃত হাকিমের ছেলে মসফিকুর, আনিছুর রহমানের ছেলে মোরর্শেদুল, আঃ রবের ছেলে সাহেব বুধা, আকবরের ছেলে মামুনুর রশিদ, মজিবরের ছেলে রাশেদুল, মোকলেছুরের ছেলে মশারব, সামছুলের ছেলে মাসুদ রানা, আবুল কালামের ছেলে মামুন, ওবাইদুরের ছেলে এম এ মাহমুদ।

বিরামপুর থানার ওসি (তদন্ত) নওয়াবুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এলাকাবাসীর অভিযোগে বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১১টায় বিরামপুরের দিওড় ইউপির কোচগ্রামের পশ্চিম পার্শ্বে ডিপের ঘরে জুয়া চলছে। এমন গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযান পরিচালনা করা হয়। এসময় ঘটনাস্থল থেকে জুয়া খেলার ২ বান্ডিল তাস, নগদ ১৮৮৫ টাকাসহ ১১ জন জুয়াড়াকে আটক করা হয়। পরে পুলিশ আটককৃতদের ভ্রাম্যমাণ আদালতে সোপর্দ করলে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট পরিমল কুমার সরকার প্রত্যেক জুয়াড়ীকে এক মাসের কারাদন্ড প্রদান করেন। 

এবিষয়ে বিরামপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট পরিমল কুমার সরকার জানান, বৃহস্পতিবার রাতে পুলিশ ও এলাকাবাসীর অভিযোগ পাওয়ার পরেই ঘটনাস্থলে সত্যতা খুঁজে পাওয়ায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে জুয়া খেলার অপরাধে প্রত্যেক জুয়াড়ীকে এক মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়।

– দিনাজপুর দর্পণ নিউজ ডেস্ক –