• শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

সর্বশেষ:
বাংলাদেশকে হুমকির মুখে ফেলেছে ক্রমবর্ধমান জলরাশি: গবেষণা উত্তরবঙ্গের মহাসড়কে চার লেন চালু, ঈদযাত্রা হবে স্বস্তির সব উন্নয়ন সহযোগীদের এক প্ল্যাটফর্মে আসা প্রয়োজন: পরিবেশমন্ত্রী বিডিএস ভূমি ব্যবস্থাপনায় বৈপ্লবিক পরিবর্তন আনবে: ভূমিমন্ত্রী বিএনপির নিগৃহীত নেতাকর্মীদের তালিকা দিতে হবে: ওবায়দুল কাদের

পার্বতীপুরে রেল লাইনের পাশের ধানক্ষেত থেকে যুবকের লাশ উদ্ধার    

প্রকাশিত: ১৫ নভেম্বর ২০২২  

পার্বতীপুরে রেল লাইনের পাশের ধানক্ষেত থেকে যুবকের লাশ উদ্ধার             
পার্বতীপুর-সৈয়দপুর রেল লাইনের পাশের ধানক্ষেত থেকে দিনাজপুরের পার্বতীপুরে মানিক নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। মৃত মানিক (৩২) পার্শ্ববর্তী নীলফামারীর সৈয়দপুর উপজেলার হাতিখানা ক্যাম্পের ইদ্রিস আলীর ছেলে।

মঙ্গলবার সকালে পার্বতীপুর কেন্দ্রীয় লোকোমোটিভ কারখানা সংলগ্ন পার্বতীপুর-সৈয়দপুর রেললাইনের পাশের ধানক্ষেত থেকে মানিকের লাশ উদ্ধার করা হয়।

এ ঘটনায় ফুলবাড়ী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আসাদুজ্জামান, পার্বতীপুর মডেল থানার ওসি আবুল হাসনাত, রেলওয়ে থানার ওসি নুরুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেন।
 
জানা যায়, মানিক প্রায় তিন মাস আগে বিয়ে করেন। তবে স্ত্রীর সাথে তার বিয়ের পর থেকে ঝামেলা চলে আসছিল। সোমবার দুপুরে মানিক বাড়ি থেকে বের হওয়ার পর থেকে নিখোঁজ হয়।

স্থানীয়রা জানায়, মঙ্গলবার সকালে কয়েকজন বন্ধু রেললাইন দিয়ে পার্বতীপুরে স্টেশনের দিকে যাচ্ছিলো। পথিমধ্যে রেল লাইনের ওপর একটি জুতা দেখতে পান। পরে পাশের ধানক্ষেতে একটি লাশ দেখতে পায়। পরে ৯৯৯ এ কল দিয়ে পুলিশকে জানালে পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে।

পার্বতীপুর মডেল থানার ওসি আবুল হাসনাত এর সত্যতা নিশ্চিত করে বলেন, মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে কোন ট্রেনের সাথে ধাক্কায় দূর্ঘটনা ঘটতে পারে। এ ঘটনার পর গড়িয়ে পাশের ধান ক্ষেতে লাশ পড়ে থাকে। 

– দিনাজপুর দর্পণ নিউজ ডেস্ক –