• মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১০ ১৪৩১

  • || ১৩ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
যুদ্ধের অর্থ জলবায়ু পরিবর্তনে ব্যয় হলে বিশ্ব রক্ষা পেত- প্রধানমন্ত্রী দেশের ইতিহাসে সর্বোচ্চ বিদ্যুৎ উৎপাদনের রেকর্ড মেডিকেল কলেজের ক্লাস অনলাইনে নেয়ার নির্দেশ স্বাস্থ্যমন্ত্রীর ‘গণতান্ত্রিক রীতিনীতি না মানলে জনগণই বিএনপিকে প্রতিহত করবে’ লালমনিরহাটে হত্যা মামলায় বিএনপির দুই নেতা কারাগারে

আওয়ামী লীগ সরকার উন্নয়নে বিশ্বাসী: হুইপ ইকবালুর রহিম

প্রকাশিত: ১৯ এপ্রিল ২০২৩  

জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম বলেন, বঙ্গবন্ধু কন্যা দেশের যে পরিমাণ উন্নয়ন করেছেন, বিগত কোনো সরকারের আমলে এত উন্নয়ন হয়নি। বিগত সরকারগুলো দুর্নীতি ও লুটপাট করেছে। দেশকে ধ্বংস করে দিয়েছে। তাই আজ তারা দেশের জনগণ থেকে বিচ্ছিন্ন হয়েছে। শেখ হাসিনা চায়, এ দেশের মানুষ শান্তিতে বসবাস করুক। কোনো কিছুর কমতি যেন না হয়, সেজন্য অসহায় ও দরিদ্র মানুষদের বিভিন্ন ধরনের সহায়তা দিয়ে আসছেন।

বুধবার দিনাজপুর সদরের আউলিয়াপুর ইউপি প্রাঙ্গণে ইউনিয়নের ১০ হাজার অসহায় ও দুস্থ পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার ভিজিএফের চাল বিতরণকালে এসব কথা বলেন তিনি। ঈদ উপলক্ষে সদর উপজেলায় ৬৮ হাজার ৮৮৭টি অসহায় ও দরিদ্র প্রত্যেক পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার দেয়া হচ্ছে।

হুইপ ইকবালুর রহিম বলেন, আওয়ামী লীগ সরকার উন্নয়নে বিশ্বাসী। শেখ হাসিনা যা বলেন, তাই বাস্তবে রূপ নেয়। শেখ হাসিনা নানা ষড়যন্ত্রের বিরুদ্ধে যুদ্ধ করে পদ্মা সেতু, কর্ণফুলী টানেল ও মেট্রোরেল নির্মাণ করে বিশ্বকে তাগ লাগিয়ে দিয়েছেন। যোগাযোগ ব্যবস্থা, শিক্ষা, স্বাস্থ্য, ক্রীড়ার ব্যাপক উন্নয়ন হয়েছে। মানুষের জীবনমান উন্নত করেছেন। আজ গ্রাম অঞ্চলেও উন্নয়নের জোয়ার বইছে। গ্রামকে শহরে রূপান্তরের স্বপ্ন আজ দৃশ্যমান বাস্তবতা।
তিনি আরও বলেন, পবিত্র ঈদুল ফিতরসহ বিভিন্ন উৎসবে যেন অসহায় ও দরিদ্র মানুষরা শান্তিতে উৎসব পালন করতে পারে, সেজন্য নানা ধরনের সহযোগিতা দিচ্ছেন শেখ হাসিনা। বিনামূল্যে প্রত্যেক পরিবারকে ১০ কেজি করে চাল দেয়া হচ্ছে। ভর্তুকি মূল্যে তেল, আটা, চিনিসহ বিভিন্ন ধরনের পণ্য পৌঁছে দিচ্ছেন। দেশের মানুষ হাসি খুশিতে থাকবে এটাই শেখ হাসিনার লক্ষ্য। দেশের উন্নয়নের স্বার্থে স্মার্ট বাংলাদেশ গড়তে আবারও শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে।

এসময় বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ইমদাদ সরকার, সদর উপজেলা নির্বাহী অফিসার রমিজ আলম, ভাইস চেয়ারম্যান মো. রবিউল ইসলাম সোহাগ, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মমিনুল ইসলাম, আউলিয়াপুর ইউপি চেয়ারম্যান মোস্তফা কামাল, আওয়ামী লীগ নেতা জাকির হোসেন ও জাকারিয়া প্রমুখ।

– দিনাজপুর দর্পণ নিউজ ডেস্ক –