• বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
যুদ্ধের অর্থ জলবায়ু পরিবর্তনে ব্যয় হলে বিশ্ব রক্ষা পেত- প্রধানমন্ত্রী দেশের ইতিহাসে সর্বোচ্চ বিদ্যুৎ উৎপাদনের রেকর্ড মেডিকেল কলেজের ক্লাস অনলাইনে নেয়ার নির্দেশ স্বাস্থ্যমন্ত্রীর ‘গণতান্ত্রিক রীতিনীতি না মানলে জনগণই বিএনপিকে প্রতিহত করবে’ লালমনিরহাটে হত্যা মামলায় বিএনপির দুই নেতা কারাগারে

আগস্ট মাসের সব হত্যাকাণ্ডের সঙ্গেই বিএনপি জড়িত- কাদের

প্রকাশিত: ১৮ আগস্ট ২০২০  

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন- আগস্ট মাসের সব হত্যাকাণ্ডের সঙ্গেই বিএনপি জড়িত। সব ষড়যন্ত্র মাড়িয়ে জনগণের ভালোবাসা এবং সমর্থন নিয়ে শেখ হাসিনার উন্নয়ন ও সমৃদ্ধির চলমান যাত্রায় অদম্য গতিতে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ।।

মঙ্গলবার রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে জাতীয় শোক দিবস উপলক্ষে বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় তার সরকারি বাসভবন থেকে ভিডিও কনফারেন্সে যুক্ত হয়ে এ কথা বলেন তিনি।  

ওবায়দুল কাদের বলেন, দেশে-বিদেশে এখনো ষড়যন্ত্র চলছে। ১৫ ও ২১ আগস্টের পুনরাবৃত্তি যাতে আর না হয় সেদিকে সবাইকে সতর্ক থাকার আহ্বানও জানান তিনি।

তিনি বলেন, উন্নয়ন বিরোধী সাম্প্রদায়িক অপশক্তি এখনো সক্রিয়। এসব ষড়যন্ত্রকারীরা দেশের শান্তি ও স্বস্তি চায় না। তারা দেশকে অস্তিত্বশীল করতে চায়। এজন্য সব নেতা-কর্মীদের সর্তক থাকতে হবে। 

শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ সমৃদ্ধ আগামীর পথে এগিয়ে যাচ্ছে উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়ন দেখে বিএনপির গাত্রদাহ শুরু হয়েছে। বাংলাদেশের মানুষের আস্থার নিউক্লিয়াস বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ’৭৫ পরবর্তী সবচেয়ে সৎ রাজনীতিবিদের নামও শেখ হাসিনা। 

মহিলা আওয়ামী লীগের সভাপতি সাফিয়া খাতুনের সভাপতিত্বে শোক দিবসের আলোচনা সভায় অন্যান্যের মধ্যে আরো বক্তব্য রাখেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আ. ফ. ম বাহাউদ্দীন নাসিম, দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, মহিলা বিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকি ও মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহমুদা বেগম ক্রিক।

– দিনাজপুর দর্পণ নিউজ ডেস্ক –