• শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

সর্বশেষ:
বাংলাদেশকে হুমকির মুখে ফেলেছে ক্রমবর্ধমান জলরাশি: গবেষণা উত্তরবঙ্গের মহাসড়কে চার লেন চালু, ঈদযাত্রা হবে স্বস্তির সব উন্নয়ন সহযোগীদের এক প্ল্যাটফর্মে আসা প্রয়োজন: পরিবেশমন্ত্রী বিডিএস ভূমি ব্যবস্থাপনায় বৈপ্লবিক পরিবর্তন আনবে: ভূমিমন্ত্রী বিএনপির নিগৃহীত নেতাকর্মীদের তালিকা দিতে হবে: ওবায়দুল কাদের

খানসামায় ধানক্ষেত থেকে ভাঙারি ব্যবসায়ীর লাশ উদ্ধার

প্রকাশিত: ১৩ নভেম্বর ২০২২  

খানসামায় ধানক্ষেত থেকে ভাঙারি ব্যবসায়ীর লাশ উদ্ধার                      
দিনাজপুরের খানসামায় ধানক্ষেত থেকে একরামুল হক (৫৬) নামে এক ভাঙারি ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার দুপুরে খানসামা উপজেলার গোয়ালডিহি ইউপির ভুল্লারডাঙ্গা বাজার ও পুলহাট বাজারের মধ্যস্থল মিল চাতালের পাশে একটি ধানক্ষেত থেকে তার লাশ উদ্ধার করা হয়।

নিহত একরামুল হক (৫৬) খানসামা উপজেলার গোয়ালডিহি গ্রামের তেলিপাড়া গ্রামের ঘটু মিয়ার ছেলে। তিনি স্থানীয় পুলহাট বাজারসহ খানসামার বিভিন্ন গ্রামে ফেরি করে ভাঙারি সংগ্রহ করে খাদ্যদ্রব্য বিক্রি করতেন।

নিহতের পরিবারসহ পুলিশ জানায়, একরামুল স্থানীয় পুলহাট বাজারসহ বিভিন্ন গ্রামে ফেরি করে ভাঙারি সংগ্রহ করে খাদ্যদ্রব্য বিক্রি করতেন। প্রতিদিনের মতো গত শনিবার সকাল ৮টার দিকে ব্যবসার উদ্দেশ্যে তিনি বাড়ি থেকে বের হন। গ্রামে ঘুরে ঘুরে সন্ধ্যার পর পুলহাট বাজারে দোকান করার পর ভ্যান রেখে নিখোঁজ হন তিনি। রাতে আত্মীয়-স্বজনদের বাড়িতে খোঁজ খবর নেন তার ছেলে অহিদুল ইসলাম। তার বাবার হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

গোয়ালডিহি ইউপি চেয়ারম্যান সাওখায়াত হোসেন লিটন বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি হত্যাকাণ্ড। তিনি সারাদিন গ্রামে ঘুরে ভাঙারি সংগ্রহ করে ঝালমুড়ি, কটকটি, বাদামসহ বিভিন্ন খাবার বিক্রি করতেন। 

খানসামা থানার ওসি চিত্তরঞ্জন রায় জানান, প্রাথমিকভাবে সুরতহাল করা হয়েছে। লাশ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। রিপোর্ট এলেই জানা যাবে প্রকৃত ঘটনা।

– দিনাজপুর দর্পণ নিউজ ডেস্ক –