• বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
যুদ্ধের অর্থ জলবায়ু পরিবর্তনে ব্যয় হলে বিশ্ব রক্ষা পেত- প্রধানমন্ত্রী দেশের ইতিহাসে সর্বোচ্চ বিদ্যুৎ উৎপাদনের রেকর্ড মেডিকেল কলেজের ক্লাস অনলাইনে নেয়ার নির্দেশ স্বাস্থ্যমন্ত্রীর ‘গণতান্ত্রিক রীতিনীতি না মানলে জনগণই বিএনপিকে প্রতিহত করবে’ লালমনিরহাটে হত্যা মামলায় বিএনপির দুই নেতা কারাগারে

ঘোড়াঘাটে নারী হত্যার ২২ দিন পর প্রধান আসামি গ্রেফতার

প্রকাশিত: ২৭ ফেব্রুয়ারি ২০২৩  

দিনাজপুরের ঘোড়াঘাটে জমি নিয়ে বিরোধের জেরে আমেনা বেগম নামে এক নারীকে ছুরিকাঘাতে হত্যার ২২ দিন পর দিনাজপুর শহর থেকে প্রধান আসামি মোয়াজ্জেম হোসেন মিন্টুকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার হত্যা মামলায় গ্রেফতারকৃত আসামিকে দিনাজপুর আদালতে পাঁচদিনের রিমান্ড চাওয়া হয়। 

এর আগে রবিবার বিকাল ৪ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে দিনাজপুর শহরের গোর এ শহীদ বড় ময়দান এলাকা থেকে প্রধান আসামি মোয়াজ্জেম হোসেন মিন্টুকে (৫৩) গ্রেফতার করে পুলিশ। এ নিয়ে এই মামলায় এখন পর্যন্ত দুজন আসামি গ্রেফতার হলো। পলাতক আরও চার আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে বলে নিশ্চিত করেছেন ঘোড়াঘাট থানার ওসি আবু হাসান কবির।

ঘোড়াঘাট থানার ওসি জানান, রবিবার সকালে গোপন সংবাদে জানা যায়, আমেনা বেগম হত্যা মামলার প্রধান আসামি দিনাজপুর শহরে অবস্থান করছেন। সঙ্গে সঙ্গে একাধিক পুলিশের দল সেখানে উপস্থিত হয়। বিকাল ৪ টার দিকে দিনাজপুর শহরের গোর এ শহীদ বড় ময়দান এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। সোমবার মোয়াজ্জেম হোসেন মিন্টুকে দিনাজপুর আদালতে তুলে ৫ দিনের রিমান্ড আবেদন করা হয়।

উল্লেখ্য, দিনাজপুরের ঘোড়াঘাটে গত ৪ ফেব্রুয়ারি জমি নিয়ে বিরোধের জেরে আমেনা বেগম (৫০) নামে এক নারীকে ছুরিকাঘাতে হত্যা করা হয়। নিহত আমেনা বেগম উপজেলার সিংড়া ইউপির বারপাইকেরগড় গ্রামের সেকেন্দার আলীর স্ত্রী ছিলেন। ঘটনার দিন রাতেই নিহতের স্বামী সেকেন্দার আলী বাদী হয়ে ঘোড়াঘাট থানায় ৬ জনের নাম উল্লেখ করে একটি হত্যা মামলা করেন। মামলায় অজ্ঞাত আরও ৬-৭ জনকে আসামি করা হয়। ঘটনার পরপরই পুলিশ এজাহার নামীয় সাখাওয়াত হোসেনকে (৪০) গ্রেফতার করে।

– দিনাজপুর দর্পণ নিউজ ডেস্ক –