• শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

চিরিরবন্দরের সড়কে দুর্ধর্ষ ডাকাতি

প্রকাশিত: ১৬ জুলাই ২০২১  

দিনাজপুরের চিরিরবন্দরে সড়কে ডাকাতেরা এক ব্যক্তিকে গুরুতর আহত করে মোটরসাইকেল এবং টাকা নিয়ে পালিয়েছে। বুধবার রাত ১১টার দিকে এ ঘটনা ঘটে।

ঘটনাস্থল চিরিরবন্দর উপজেলার বেলতলী বাজার থেকে কুতুবডাঙ্গা ভায়া উচিতপুর সড়কের বানিযুগি রেলগেটের ৪০০ মিটার দক্ষিণে যুগির ডাঙ্গা মাঠের উত্তরে মন্দিরের মোড়ে।ডাকাতদলের সদস্যরা জামাল হোসেন (৫০) নামে এক ব্যবসায়ীকে পথ আটকিয়ে দেশীয় অস্ত্র দিয়ে মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর আঘাত করে।

পায়ের রগ কেটে দেয়াসহ হাতের আঙ্গুলগুলো ভেঙে দিয়ে মৃত ভেবে ফেলে দিয়ে বাইসাইকেল ও নগদ টাকা নিয়ে পালিয়ে যায়। ডাকাত দল চলে যাওয়ার পর আহত ব্যবসায়ী হামাগুড়ি দিয়ে ইছামতি নদী পার হয়ে পূর্বদিকে ক্ষয়জাপুর গ্রামে যায়। এ সময় মোটরসাইকেলযোগে বাজার থেকে বাড়িতে ফেরা ওই গ্রামের এক যুবক পথিমধ্যে উলঙ্গ অবস্থায় ওই ব্যবসায়ীকে রাস্তার মধ্যে হুমড়ি খেয়ে পড়তে দেখে ভয়ে মোটরসাইকেল ঘুরিয়ে লোকালয়ে এসে চিৎকার করে।

এ সময় স্থানীয় লোকজন এগিয়ে এসে ওই ব্যবসায়ীকে গুরুতর আহত ও রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে অ্যাম্বুলেন্সযোগে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল হাসপাতালে পাঠায়।

রাত সোয়া ১টায় রোগীর স্বজন আলামিন জানান, রোগীর অবস্থা আশঙ্কাজনক। অপারেশন থিয়েটারে অপারেশন চলছে, জ্ঞান ফেরেনি। শরীরে রক্ত না থাকায় প্রচুর রক্ত দিতে হচ্ছে। ওই স্বজন আরও জানান, তিনি উপজেলার পুনট্ট্রি ইউনিয়নের আমতলি বাজার থেকে আব্দুলপুর ইউনিয়নের বাজে দিঘারণ গ্রামের বাড়িতে ফিরছিলেন। তিনি উপজেলার বিভিন্ন হাটে পিঁয়াজের চারা (পুল) বিক্রি করেন। অন্য সময়ে কাঁচামাল, কচু বিক্রি করতেন।

এই ঘটনার পর রাত ১২টায় চিরিরবন্দর থানার কর্মকর্তা (এসআই) শাহআলমের নেতৃত্বে সঙ্গীয় পুলিশ চিরিরবন্দর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোরশেদ উল আলম ঘটনাস্থলে গিয়ে উদ্ধারকারী লোকজনের সঙ্গে কথা বলেন।

আহত জামাল হোসেন দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

– দিনাজপুর দর্পণ নিউজ ডেস্ক –