• শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

সর্বশেষ:
বাংলাদেশকে হুমকির মুখে ফেলেছে ক্রমবর্ধমান জলরাশি: গবেষণা উত্তরবঙ্গের মহাসড়কে চার লেন চালু, ঈদযাত্রা হবে স্বস্তির সব উন্নয়ন সহযোগীদের এক প্ল্যাটফর্মে আসা প্রয়োজন: পরিবেশমন্ত্রী বিডিএস ভূমি ব্যবস্থাপনায় বৈপ্লবিক পরিবর্তন আনবে: ভূমিমন্ত্রী বিএনপির নিগৃহীত নেতাকর্মীদের তালিকা দিতে হবে: ওবায়দুল কাদের

টিকা পরিবার-কর্মক্ষেত্রকে সুরক্ষা দেবে- জনপ্রশাসন প্রতিমন্ত্রী

প্রকাশিত: ৮ ফেব্রুয়ারি ২০২১  

সারাদেশের মতো মেহেরপুরেও করোনাভাইরাসের টিকাদান কর্মসূচির উদ্বোধন করা হয়েছে।

রোববার (৬ ফেব্রুয়ারি) দুপুর সাড়ে ১২টার দিকে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভিডিও কনফারেন্সের মাধ্যমে এই কার্যক্রমের উদ্বোধন করেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন।


তিনি বলেন, তিনি নিজে টিকা নিয়ে এসেছেন। টিকা নিজেকেসহ পরিবার ও কর্মক্ষেত্রকে সুরক্ষা দেবে। এ টিকার কোনো পার্শ্বপ্রতিক্রিয়া নেই।

জনপ্রশাসন প্রতিমন্ত্রী সবাইকে টিকা নেয়ার আহ্বান জানান।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন জেলা প্রশাসক ড. মনছুর আলম খান। উপস্থিত ছিলেন সিভিল সার্জন ডা. নাসির উদ্দীন, মেহেরপুর জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. রফিকুল ইসলাম।

jagonews24


প্রথম দিনই টিকা নেন জেলা প্রশাসক, সিভিল সার্জন, তত্ত্বাবধায়ক, জেলার পাবলিক প্রসিকিউটর, হাসপাতালের চিকিৎসক-নার্সসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।

সেবিকারা বলছেন, টিকা নেয়ার পর তারা নিজেদের ধন্য মনে করছেন। কারণ এখন তারা নিরাপদে তাদের ওপর অর্পিত দায়িত্ব পালন করতে পারবেন। টিকা নেয়ার পর তাদের শরীরে কোনো সমস্যা দেখা দেয়নি।

জেলা প্রশাসক ড. মনসুর আলম বলেন, এই টিকায় কোনো পার্শ্বপ্রতিক্রিয়া নেই। টিকা আমি নিয়েছি, আপনারা নির্ভয়ে নিতে পারেন। আমি নিজেকে সৌভাগ্যবান মনে করছি। কারণ, এখন আমি সরকারের অর্পিত দায়িত্ব নিরাপদে পালন করতে পারব। টিকা নেয়ার পর নিজের ভেতর আত্মবিশ্বাস তৈরি হওয়ায় উৎফুল্ল বোধ করছি।

জেলার তিন উপজেলার ৯টি বুথে চলছে টিকাদান কার্যক্রম।

– দিনাজপুর দর্পণ নিউজ ডেস্ক –