• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
বাংলাদেশের জাতীয় পতাকার অন্যতম নকশাকার বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস, আজ ৭৮ বছর বয়সে মৃত্যুবরণ করেছেন। বন্যায় দুবাই এবং ওমানে বাংলাদেশীসহ ২১ জনের মৃত্যু। আন্তর্জাতিক বাজারে আবারও বাড়ল জ্বালানি তেল ও স্বর্ণের দাম। ইসরায়েলের হামলার পর প্রধান দুটি বিমানবন্দরে ফ্লাইট চলাচল শুরু। ইসরায়েল পাল্টা হামলা চালিয়েছে ইরানে।

ঠাকুরগাঁওয়ে কোচের ধাক্কায় প্রাণ গেল একই পরিবারের ৩ জনের

প্রকাশিত: ২৭ নভেম্বর ২০২২  

ঠাকুরগাঁওয়ে কোচের ধাক্কায় প্রাণ গেল একই পরিবারের ৩ জনের               
ঠাকুরগাঁয়ে হানিফ কোচ ও মোটরসাইকেলের সংঘর্ষে একই পরিবারের তিনজন মারা যাওয়ার ঘটনা ঘটেছে। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

রোববার (২৭ নভেম্বর) সকাল নয়টায় ঠাকুরগাঁও সদর উপজেলার রহিমানপুর ইউনিয়নের লক্ষীপুর বিলডাঙ্গী এলাকায় এ ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন, জেলার সদর উপজেলার রহিমানপুর ইউনিয়নের মুথরাপুর গ্রামের ছেলে মাসুদুর রহমান (৫৫) ও নিহত মাসুদুর রহমানের স্ত্রী রহিমা বেগম (৪৫) ও মেয়ে মেহের নেগার সিমি (১৪)।

এলাকাবাসী সূত্রে জানা যায়, মাদ্রাসার বার্ষিক পরীক্ষা শুরু হওয়ায় মেয়ে সিমি কে নিয়ে মা, বাবা রোড মথুরাপুর থেকে মোটরসাইকেল যোগে লক্ষীপুর মাদ্রাসার উদ্দেশ্যে রওনা দেন। অপরদিকে বালিয়াডাঙ্গী থেকে ছেড়ে আসা দ্রুতগামী হানিফ গাড়ি বিলডাঙ্গী এলাকায় মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এ সময় ঘটনাস্থলে রহিমা বেগম (৪৫) নিহত হয়। পরে এলাকাবাসী বাকি ২ জনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে। হাসপাতাল কতৃর্পক্ষ পরে দুজনকে মৃত ঘোষণা করে।

ঠাকুরগাঁও ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের স্টেশন মাস্টার সারোয়ার হোসেন বলেন, সড়ক দুর্ঘটনার খবর পেয়ে আমরা ঘটনাস্থলে যাই। ঘটনাস্থলেই মেয়েটির মা মারা যান। আর মেয়ে ও বাবাকে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে আসা হয়।

হাসপাতালে দুজনের মৃত্যু নিশ্চিত করে, ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক শিহাব মাহমুদ সুজন বলেন, বাবা-মেয়েকে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে আসা হয়। হাসপাতালে নিয়ে আসার আগেই দুজনে মারা গেছেন।

– দিনাজপুর দর্পণ নিউজ ডেস্ক –