• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
ছয়দিনের সফরে ব্যাংককে পৌঁছেছেন প্রধানমন্ত্রী গরমে ‘অতি উচ্চ ঝুঁকিতে’ বাংলাদেশের শিশুরা: ইউনিসেফ গুচ্ছ ভর্তি পরীক্ষা: বেরোবি কেন্দ্রের পরীক্ষার্থী ৩১ হাজার ৯৪৬ জন বাংলাদেশ-ভারত ঐক্যবদ্ধভাবে কাজ করবে: ত্রাণ প্রতিমন্ত্রী কাতারের আমিরের সফরে যা পেল বাংলাদেশ

দল ছাড়তে রোনালদোর নতুন দাবি

প্রকাশিত: ২৯ জুলাই ২০২২  

ম্যানচেস্টার ইউনাইটেড ছেড়ে চলতি মৌসুমেই ক্রিস্টিয়ানো রোনালদো নতুন ক্লাবে চলে যেতে চান, এটা পুরোনো খবর। তবে বহু চেষ্টার পরও নতুন গন্তব্যের দেখা পাচ্ছেন না তিনি। এবার সে লক্ষ্যে ইউনাইটেডকে নতুন এক দাবি জানিয়েছেন সিআর সেভেন। এবার রন চান, ক্লাব কর্তৃপক্ষ যেন চুক্তিটা বাতিলই করে দেয়। 

সবশেষ মৌসুমে দলের হয়ে সবচেয়ে বেশি গোল করেছেন রোনালদো। তবে ম্যানচেস্টার ইউনাইটেড মৌসুমটা শেষ করেছে প্রিমিয়ার লিগের ষষ্ঠ অবস্থানে থেকে। ফলে চ্যাম্পিয়ন্স লিগে এবার আর তাদের খেলা হচ্ছে না। আর সে কারণেই সিআর সেভেন এবার দল ছাড়তে চান। 

চলতি মাসের শুরুতে রোনালদো ক্লাবকে জানিয়ে দেন, ভালো প্রস্তাব আসলে তাকে যেন যেতে দেওয়া হয়। এরপর বহু অপেক্ষা ও চেষ্টার পরও ভালো প্রস্তাব আর আসেনি। উল্টো বিভিন্ন ক্লাবে তার যোগ দেওয়ার গুঞ্জন উঠেছে। আর সেসব ক্লাব একে একে এসে সংবাদ সম্মেলনে খবরগুলো প্রত্যাখ্যান করেছে।

ধারণা করা হচ্ছে, ৩৭ বছর বয়সে রোনালদোর জন্য ১.৫ কোটি ইউরো দলবদল ফি খরচ করার আগ্রহ নেই কোনো দলের। আর সে কারণেই এবার রোনালদো তার ক্লাবকে অনুরোধ করেছেন তার চুক্তিটা যেন বাতিল করা হয়। 

রোনালদোর সঙ্গে ইউনাইটেডের চুক্তির মেয়াদ আগামী বছরের জুলাই মাস পর্যন্ত। এই চুক্তির অধীনে প্রতি সপ্তাহে ৩ লাখ ৬০ হাজার ইউরো আয় করেন তিনি। বৃহস্পতিবার ইউনাইটেডের কাছে এই চুক্তিটাই বাতিলের অনুরোধ করেছেন পাঁচবারের ব্যালন ডি অর জয়ী এই ফুটবলার। 

প্রিমিয়ার লিগের দলটিকে তার এজেন্ট জর্জ মেন্ডেস জানিয়ে দিয়েছেন, রোনালদোকে যেন চুক্তি থেকে মুক্তি দেওয়া হয়। সেটা হলে আগামী মৌসুমে চ্যাম্পিয়ন্স লিগে খেলা দলে যোগ দিতে পারবেন রোনালদো। এমন খবর জানিয়েছে ইংলিশ সংবাদ মাধ্যম ডেইলি মেইল।  

তবে রোনালদোকে ছেড়ে দিতে কোনো আগ্রহই দেখাচ্ছে না ইউনাইটেড। এসবের পরও পর্তুগিজ তারকা যে কোনো মূল্যে ইউনাইটেড ছেড়ে যেতে চান। সব ধরনের নিয়ম মেনেই অবশ্য যেতে চান রোনালদো। আর সে কারণেই দলকে এবার অনুরোধ করলেন তাকে যেন চুক্তি থেকে মুক্তি দেওয়া হয়।

রোনালদো-ইউনাইটেডের এই ইঁদুর বিড়াল খেলা যখন চলছে, তখন অবশ্য রেড ডেভিলদের জার্সিতে দেখা যায়নি রোনালদোকে। কারণ ‘পারিবারিক’ বলে জানিয়েছিলেন  তিনি। তবে তা শেষে সম্প্রতি তিনি ফিরেছেন ইউনাইটেডের ডেরায়। এরপরই তিনি ক্লাবকে জানালেন এই কথা।

– দিনাজপুর দর্পণ নিউজ ডেস্ক –