• শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
মুজিবনগর সরকারের ভূমিকা ইতিহাসে অনন্য: রাষ্ট্রপতি নির্বাচনে মন্ত্রী-এমপিরা হস্ত‌ক্ষেপ করবে না: ওবায়দুল কাদের লালমনিরহাটে যুবলীগ কর্মীর পায়ের রগ কাটলেন যুবদল নেতা বাসার ছাদ থেকে পড়ে যুবকের রহস্যজনক মৃত্যু ঠাকুরগাঁওয়ে ঈদ-নববর্ষে ১০ জন নিহত, আহত ২ শতাধিক

দিনাজপুরে কাভার্ডভ্যান চালককে ছুরিকাঘাত: ঢাকায় আটক ১

প্রকাশিত: ২৫ আগস্ট ২০২২  

দিনাজপুরের বিরল থানা এলাকায় কাভার্ডভ্যানচালককে ছুরিকাঘাতে চাঞ্চল্যকর হত্যা মামলার পলাতক আসামিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-২)। রাজধানীর মোহাম্মদপুর এলাকা থেকে তাকে আটক করা হয়।

আটক আসামি মো. সেকান্দার আলী (৩৪) দিনাজপুরের কোতয়ালী থানা এলাকার মো. মোছলেম উদ্দিনের ছেলে।

বুধবার (২৪ আগস্ট) সন্ধ্যায় র‌্যাব-২ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি মো. ফজলুল হক বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, গত ২০ জুন দিনাজপুরের বিরল থানার ধুকুরঝাড়ী পাওয়ার স্টেশনের সামনের সড়কে মোটরসাইকেল সাইড দিতে দেরি হওয়ায় ৭/৮ জন অস্ত্রধারী সন্ত্রাসী কাভার্ডভ্যানচালক গোলাম মোস্তফাকে (৩০) ছুরিকাঘাতে হত্যা করে। এসময় চালকের সহকারী আহত হন। এ ঘটনার প্রেক্ষিতে ভুক্তভোগীর বড় ভাই দিনাজপুর জেলা বিরল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। র‌্যাব এ বিষয়ে ছায়া তদন্ত শুরু করে।

এএসপি মো. ফজলুল হক আরও জানান, এরই ধারাবাহিকতায় মঙ্গলবার (২৩ আগস্ট) দুপুরে র‌্যাব সদর দফতর গোয়েন্দা শাখা এবং র‌্যাব-২ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে রাজধানীর মোহাম্মদপুর থানার তাজমহল রোড এলাকায় ক্লুলেস হত্যা মামলার আসামি সেকান্দার আলীকে আটক করে।

র‌্যাবের এই কর্মকর্তা বলেন, আটক আসামি প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করেছে। আটক আসামির নামে দিনাজপুরের বিভিন্ন থানায় একাধিক হত্যা, হত্যা চেষ্টা, চাঁদাবাজি, চুরি এবং পুলিশের ওপর হামলাসহ মোট ৫টি মামলা থাকার তথ্য পাওয়া গেছে। এছাড়াও আটক আসামি জিজ্ঞাসাবাদে অনেক গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছেন, যা যাচাই-বাচাই করে জড়িত বাকি আসামিদের আটকের চেষ্টা চলছে। আটক আসামির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।

– দিনাজপুর দর্পণ নিউজ ডেস্ক –