• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
ছয়দিনের সফরে ব্যাংককে পৌঁছেছেন প্রধানমন্ত্রী গরমে ‘অতি উচ্চ ঝুঁকিতে’ বাংলাদেশের শিশুরা: ইউনিসেফ গুচ্ছ ভর্তি পরীক্ষা: বেরোবি কেন্দ্রের পরীক্ষার্থী ৩১ হাজার ৯৪৬ জন বাংলাদেশ-ভারত ঐক্যবদ্ধভাবে কাজ করবে: ত্রাণ প্রতিমন্ত্রী কাতারের আমিরের সফরে যা পেল বাংলাদেশ

দিনাজপুরে কোচিং সেন্টার খোলা রাখায় কারাগারে ম্যানেজার

প্রকাশিত: ২ মে ২০২৩  

 
দিনাজপুরে সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে খোলা রাখার অভিযোগে একটি কোচিং সেন্টারকে ৫০ হাজার টাকা জরিমানা করেছেন বিচারক। জরিমানার টাকা পরিশোধ করতে না পারায় কোচিং সেন্টারের ম্যানেজারকে এক মাসের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে।

মঙ্গলবার (২ মে) সকালে দিনাজপুর শহরের ঘাসিপাড়ায় পাইওনিয়ার কোচিংয়ে ভ্রাম্যমাণ আদালতের বিচারক অভিযান চালিয়ে এ জরিমানা করেন। সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট রমিজ আলম এ অভিযান পরিচালনা করেন।

এ বিষয়ে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট রমিজ আলম জানান, গোপন সংবাদের ভিত্তিতে ভ্রাম্যমাণ আদালতের বিচারক শহরের ঘাসিপাড়া এলাকায় পরিচালিত পাইওনিয়ার কোচিং সেন্টারে অভিযান চালান। এ সময় কোচিং সেন্টার চালুর সত্যতা পান বিচারক। এ সময় কোচিং সেন্টারের ম্যানেজার মোকাররম হোসেনকে ৫০ হাজার টাকা জরিমানা এবং অনাদায়ে এক মাসের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়। একইসঙ্গে পরীক্ষা শেষ না হওয়া পর্যন্ত ওই কোচিংয়ের কার্যক্রম বন্ধ করতে উপস্থিত পুলিশকে নির্দেশ দেওয়া হয়। জরিমানার টাকা পরিশোধ করতে না পারায় ম্যানেজারকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন বিচারক।

চলমান এসএসসি ও সমমানের পরীক্ষা সুষ্ঠু, নকলমুক্ত ও ইতিবাচক পরিবেশে সম্পন্নের লক্ষ্যে গত ২৬ এপ্রিল থেকে ২৩ মে পর্যন্ত কোচিং সেন্টার বন্ধ রাখার নির্দেশনা দেওয়া হয়।

কোতয়ারি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভিরুল ইসলাম ভ্রাম্যমাণ আদালতের অভিযানের বিষয়টি নিশ্চিত করে বলেন, কোচিং সেন্টারের ম্যানেজারকে জেলহাজতে পাঠানো হয়েছে।

– দিনাজপুর দর্পণ নিউজ ডেস্ক –