• বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
যুদ্ধের অর্থ জলবায়ু পরিবর্তনে ব্যয় হলে বিশ্ব রক্ষা পেত- প্রধানমন্ত্রী দেশের ইতিহাসে সর্বোচ্চ বিদ্যুৎ উৎপাদনের রেকর্ড মেডিকেল কলেজের ক্লাস অনলাইনে নেয়ার নির্দেশ স্বাস্থ্যমন্ত্রীর ‘গণতান্ত্রিক রীতিনীতি না মানলে জনগণই বিএনপিকে প্রতিহত করবে’ লালমনিরহাটে হত্যা মামলায় বিএনপির দুই নেতা কারাগারে

দিনাজপুরে ১০ বছর পর আ.লীগের সম্মেলন আজ

প্রকাশিত: ২৮ নভেম্বর ২০২২  

দিনাজপুরে ১০ বছর পর আ.লীগের সম্মেলন আজ                        
দীর্ঘ এক দশক পর আজ সোমবার (২৮ নভেম্বর) অনুষ্ঠিত হচ্ছে দিনাজপুর জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন। সম্মেলন ঘিরে শহর সেজেছে নতুন সাজে। রাস্তার মোড়ে মোড়ে নির্মাণ করা হয়েছে তোরণ।

সম্মেলনস্থল ঘুরে দেখা যায়, জেলার বিভিন্ন উপজেলা থেকে আওয়ামী লীগের নেতৃবৃন্দ মিছিল নিয়ে গোর এ শহীদ বড় ময়দানে আসছেন। তাদের পদচারণায় মুখর সম্মেলনস্থল। অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

জানা গেছে, দিনাজপুর জেলা আওয়ামী লীগের সভাপতি পদপ্রত্যাশী তিনজন। তাদের মধ্যে বর্তমান সভাপতি মোস্তাফিজুর রহমান ও দিনাজপুর-৪ আসনের সংসদ সদস্য আবুল হাসান মাহমুদ আলী রয়েছেন। সাধারণ সম্পাদক পদের জন্য লড়ছেন ১১ জন। তাদের মধ্যে সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল ও শিবলী সাদিক রয়েছেন।

জেলা আওয়ামী লীগ সূত্রে জানা গেছে, জেলায় সর্বশেষ সম্মেলন হয়েছিল ২০১২ সালের ২৩ ডিসেম্বর। দীর্ঘ দিন পর আবার সম্মেলন হওয়ায় নেতা-কর্মীরা বেশ উচ্ছ্বসিত। 

সম্মেলনের উদ্বোধন করবেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য রমেশ চন্দ্র সেন। অন্যদের মধ্যে উপস্থিত থাকবেন- সভাপতিমণ্ডলীর সদস্য শাজাহান খান, যুগ্ম সাধারণ সম্পাদক এবং তথ্য ও সম্প্রচার মন্ত্রী হাছান মাহমুদ। বিশেষ অতিথি থাকবেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিক, সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল, আবুল হাসান মাহমুদ আলী, শিবলী সাদিক, জাকিয়া তাবাসসুম জুঁইসহ প্রমুখ।

– দিনাজপুর দর্পণ নিউজ ডেস্ক –