• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
ছয়দিনের সফরে ব্যাংককে পৌঁছেছেন প্রধানমন্ত্রী গরমে ‘অতি উচ্চ ঝুঁকিতে’ বাংলাদেশের শিশুরা: ইউনিসেফ গুচ্ছ ভর্তি পরীক্ষা: বেরোবি কেন্দ্রের পরীক্ষার্থী ৩১ হাজার ৯৪৬ জন বাংলাদেশ-ভারত ঐক্যবদ্ধভাবে কাজ করবে: ত্রাণ প্রতিমন্ত্রী কাতারের আমিরের সফরে যা পেল বাংলাদেশ

দিনাজপুরে ৪ মাদক বিক্রেতা আটক

প্রকাশিত: ২৭ এপ্রিল ২০২৩  

দিনাজপুরে অভিযান চালিয়ে চার মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এসময় তাদের কাছ থেকে ৩৭৬ বোতল ফেনসিডিল ও মাদকবাহী একটি প্রাইভেটকার জব্দ করা হয়েছে।

র‌্যাব-১৩ ক্রাইম প্রিভেনশন কোম্পানি (সিপিসি)-১ দিনাজপুরের সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) ফ্লাইট লেফটেন্যান্ট মাহমুদ বশির আহমেদ বৃহস্পতিবার (২৭ এপ্রিল) দুপুরে বিষয়টি জানান।

এর আগে গত বুধবার (২৬ এপ্রিল) দিনগত রাতে জেলার ফুলবাড়ী পৌরসভার নিমতলা মোড়ে চেকপোস্ট বসিয়ে তল্লাশি চালিয়ে ওই দুজনকে আটক করা হয়।

আটক ব্যক্তিরা হলেন- জেলার হাকিমপুর উপজেলার ইটাই গ্রামের মোকছেদ আলীর ছেলে দেলোয়ার হোসেন (৩২), রিকাবী চকচকা গ্রামের মৃত মনছের আলীর ছেলে মাহাবুল আলম (৪২), একই গ্রামের মৃত মহির প্রধানের ছেলে জাহাঙ্গীর (৩৫) ও নবাবগঞ্জ উপজেলার হেলেনচা গ্রামের গোলাম রব্বানীর ছেলে সোহেল রানা পলিন (৩৬)।

সিপিসি-১ দিনাজপুরের সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) ফ্লাইট লেফটেন্যান্ট মাহমুদ বশির আহমেদ জানান, দিনাজপুর-ঢাকা মহাসড়ক দিয়ে প্রাইভেটকারে করে মাদকের একটি চালান ফুলবাড়ী পাচার করা হচ্ছিল। খবর পেয়ে র‌্যাব রাতেই ফুলবাড়ী পৌরসভার নিমতলা মোড়ে পাকা রাস্তার ওপর চেকপোস্ট বসায়। এসময় সাদা রঙের একটি প্রাইভেটকার থামিয়ে তল্লাশি চালালে ভেতরে ৩৭৬ বোতল ফেনসিডিল পাওয়া যায়। এজন্য গাড়িটিতে থাকা চারজনকে গ্রেফতার করা হয়।  

তিনি আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে পার্শ্ববর্তী দেশের সীমান্ত এলাকা থেকে বিভিন্ন সিন্ডিকেটের মাধ্যমে ফেনসিডিল, ফেনসিগ্রিপসহ বিভিন্ন মাদক সংগ্রহ করে দেশের বিভিন্ন এলাকার খুচরা মাদক ব্যবসায়ীদের কাছে বিক্রি করে আসছিলেন। এ ঘটনায় র‌্যাব বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে আটক চারজনকে ফুলবাড়ী থানায় হস্তান্তর করেছে। তাদের নামে হাকিমপুর ও ঘোড়াঘাট থানায় একাধিক মাদক মামলা রয়েছে বলেও জানান তিনি।

– দিনাজপুর দর্পণ নিউজ ডেস্ক –