• মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১০ ১৪৩১

  • || ১৩ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
যুদ্ধের অর্থ জলবায়ু পরিবর্তনে ব্যয় হলে বিশ্ব রক্ষা পেত- প্রধানমন্ত্রী দেশের ইতিহাসে সর্বোচ্চ বিদ্যুৎ উৎপাদনের রেকর্ড মেডিকেল কলেজের ক্লাস অনলাইনে নেয়ার নির্দেশ স্বাস্থ্যমন্ত্রীর ‘গণতান্ত্রিক রীতিনীতি না মানলে জনগণই বিএনপিকে প্রতিহত করবে’ লালমনিরহাটে হত্যা মামলায় বিএনপির দুই নেতা কারাগারে

নীল-সাদায় আবেদনময়ী জয়া

প্রকাশিত: ২৯ জুলাই ২০২২  

ঢালিউড এবং টালিউডের জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। নিজের মেধা এবং অভিনয় গুণে সিনেমাপ্রেমিদের কাছে তিনি এক নন্দিত তারকা। সোশ্যাল মিডিয়ায় তার উপস্থিতি সবসময়।  

জয়া আহসান ফেজবুক অফিশিয়াল আইডিতে বিভিন্ন সময় পোস্ট করেন নিজের ছবি। এতে তাকে নিয়ে কম চর্চাও হয় না নীল-সাদা দুনিয়ার বাসিন্দাদের মধ্যে। আজ (২৮ জুলাই) তিনটি ছবি পোস্ট করেছেন তিনি। তাকে দেখা যাচ্ছে নীল কালারের জিন্সপ্যান্ট এবং সাদা টপসে। তাতেই ঝড় উঠেছে সোশ্যাল মিডিয়ায়।

অন্যদিকে ‘হাওয়া’র সঙ্গে যুক্ত হয়েছেন জয়া আহসান। কলকাতায় বসে না থেকে অভিনেত্রী ছুটে এসেছেন ঢাকায়, বন্ধু সুমনের পালে নতুন ‘হাওয়া’ যোগ করতে। ‘হাওয়া’র সাথে নিজের সংশ্লিষ্টতা জানাতে বৃহস্পতিবার (২৮ জুলাই) রাতে মাছরাঙা টেলিভিশনে সঞ্চালক হিসেবে হাজির হচ্ছেন জয়া। ‘হাওয়া আড্ডা’ নামের বিশেষ অনুষ্ঠানটি সঞ্চালনা করছেন তিনি।

তার ভাষ্য, ‘উপস্থাপনা বা সঞ্চালনা নয়, যেহেতু আমি ‘হাওয়া’ চলচ্চিত্র টিমের সবাইকে ব্যক্তিগতভাবে চিনি-জানি, সে জায়গা থেকে ক্যামেরার সামনে আড্ডা দিয়েছি সবার সঙ্গে; ভীষণ ভালো একটি সময় কেটেছে।’

আর তার মুখোমুখি গোল হয়ে বসেছেন নির্মাতা সুমন ছাড়াও অভিনেতা চঞ্চল চৌধুরী, অভিনেত্রী নাজিফা তুষি, চিত্রগ্রাহক কামরুল হাসান খসরু, সংগীত পরিচালক ইমন চৌধুরী, আবহ সংগীত পরিচালক রাশিদ শরীফ শোয়েব ও ‘সাদা সাদা কালা কালা’ গানের গায়ক-অভিনেতা আরফান মৃধা শিবলু।

জয়া বলেন, ‘পরিচালক মেজবাউর রহমান সুমনের সাথে আমার ক্যারিয়ারের উল্লেখযোগ্য কিছু কাজ রয়েছে। যেমন ‘তারপরও আঙুরলতা নন্দকে ভালোবাসে’, ‘ফেরার পথ নেই থাকে না কোনো কালে’, ‘শহরতলীর আলো’, ‘তারপর পারুলের দিন’, ‘সাদা জামা স্মিতা এইসব’, ‘জ্যোৎস্না রশিদ’, ‘মিথ্যা তুমি দশ পিঁপড়া’ ইত্যাদি। তাছাড়া চলচ্চিত্রে আমার প্রথম প্রযোজনা ‘দেবী’তে মেজবাউর রহমান সুমনের ফেইসকার্ড প্রডাকশনের অকৃত্রিম সহযোগিতা পেয়েছি। সেই কৃতজ্ঞতাবোধ থেকে সুমন ও ফেইসকার্ড যখনই আমাকে ডাকবে, আমি এবং আমার প্রযোজনা সংস্থা ‘সি তে সিনেমা’কে সবসময়ই পাশে পাবে।’

সদ্য শুটিং হওয়া ‘হাওয়া আড্ডা’ প্রচার হবে ২৮ জুলাই রাত ১০টা ৩০ মিনিটে মাছরাঙা টেলিভিশনে। অনুষ্ঠানটি প্রযোজনা করেছেন জেড আই ফয়সাল। 

– দিনাজপুর দর্পণ নিউজ ডেস্ক –