• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
বাংলাদেশের জাতীয় পতাকার অন্যতম নকশাকার বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস, আজ ৭৮ বছর বয়সে মৃত্যুবরণ করেছেন। বন্যায় দুবাই এবং ওমানে বাংলাদেশীসহ ২১ জনের মৃত্যু। আন্তর্জাতিক বাজারে আবারও বাড়ল জ্বালানি তেল ও স্বর্ণের দাম। ইসরায়েলের হামলার পর প্রধান দুটি বিমানবন্দরে ফ্লাইট চলাচল শুরু। ইসরায়েল পাল্টা হামলা চালিয়েছে ইরানে।

নীলফামারী জেলা ছাত্রলীগ নেতার খাদ্য সামগ্রী বিতরণ

প্রকাশিত: ৯ এপ্রিল ২০২০  

করোনা ভাইরাস প্রতিরোধে লকডাউন নীলফামারীতে ব্যক্তিগত উদ্যোগে রাতে নিম্ন আয়ের মানুষের বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম অব্যাহত রেখেছেন জেলা ছাত্রলীগের সভাপতি মনিরুল হাসান শাহ্ আপেল। সামাজিক দূরত্ব বজায় রেখে প্রতিদিন রাতে জেলার পৌরসভার ওয়ার্ডগুলিতে গিয়ে ওই খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে। 

সামগ্রীর মধ্যে রয়েছে সাড়ে ৩ কেজি চাল, ২ কেজি আলু, আধা কেজি ডাল, আধা লিটার সয়াবিন তেল, আধা কেজি লবন, শুটকি মাছ আধা পোয়া। ইতোমধ্যে ৩০০ পরিবারকে খাদ্য সহায়তা প্রদান করেছেন তিনি।

খাদ্যদ্রব্য বিতরনের সময় উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সহ-সভাপতি হোসেন রেজা শামীম, গোলাম মোস্তফা বুলেট, যুগ্ন সাধারন সম্পাদক নাজমুল হোসেন, দপ্তর সম্পাদক সংগীত দীপঙ্কর দিপু, উপ-প্রচার সম্পাদক হাসিব আহমেদ আকাশ, উপ-মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক রাশিব হাসান রুম্মন, কার্যকরী সদস্য হাফিজুর রহমান জুয়েল, উপ স্কুল ছাত্র বিষয়ক সম্পাদক রাকিব আহম্মেদ প্রমুখ।

জেলা ছাত্রলীগ সভাপতি মনিরুল হাসান শাহ আপেল বলেন, আজ আমরা এবং আমাদের দেশ কঠিন সময়ের মুখোমুখি দাড়িয়ে আছে। এমন সময় কেউ বাড়িয়ে দেয় সাহায্যের হাত আর কেউবা খোঁজে অর্থিক লাভ। তাই এই কঠিন সময়ে গণমানুষের পাশে দারিয়েছেন তারা, বাড়িয়ে দিয়েছেন সহযোগীতার হাত। তিনি বলেন, বিশ্বব্যাপী ছড়িয়ে পরা করোনা ভাইরাসে প্রাণ হারাচ্ছে হাজার হাজার মানুষ। করোনা বর্তমান বিশ্বে একটি শত্রু। গোটা মানবজাতি যদি একত্রিত হয়ে এর বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করে এবং নিয়ম কানুন মেনে চলে এই মহামারী মোকাবেলা করতে হবে।

তিনি আরো বলেন, আমাদের বাংলাদেশে অনেক প্রভাবশালী বিত্তশালী ব্যক্তিত্ব আছেন তারাও যদি একটু একটু করে এই খেটে খাওয়া মানুষদের পাশে দাঁড়ান তাহলে একটু হলেও এই অসহায় মানুষ গুলো উপকৃত হবেন। তাই আমি সবাইকে আহবান জানাই, যার যার অবস্থান থেকে সাধ্যমতো অসহায় মানুষ গুলোর পাশে এসে দাঁড়ান।

– দিনাজপুর দর্পণ নিউজ ডেস্ক –